Home / উপজেলা সংবাদ / কচুয়া / প্রধানমন্ত্রীর কারণেই মানুষ সহজে ভ্যাকসিন পাচ্ছেন: ড. সেলিম মাহমুদ

প্রধানমন্ত্রীর কারণেই মানুষ সহজে ভ্যাকসিন পাচ্ছেন: ড. সেলিম মাহমুদ

কচুয়ায় ড. সেলিম মাহমুদ ফুটবল টুর্নামেন্টের বর্ণাঢ্য উদ্বোধন করা হয়েছে। ২৭ ফেব্রুয়ারি শনিবার বিকালে রহিমানগর বিএবি উচ্চ বিদ্যালয় মাঠে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ খেলার উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক ও কচুয়ার কৃতি সন্তান ড.সেলিম মাহমুদ।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নত আয়ের দেশ হিসেবে অচিরেই স্বীকৃতি পাচ্ছে বাংলাদেশ। তিনি বলেন, করোনাকালীন সময়ে প্রধানমন্ত্রী তার সাহসিকতার মাদ্যমে দেশ পরিচালনা করায় বিশ্বের বুকে প্রশংসার জোয়ারে ভাসছেন। প্রধানমন্ত্রীর অসীম সাহসিকতার কারণেই আজ বাংলাদেশের মানুষ সহজে করোনার ভ্যাকসিন পাচ্ছেন।

তিনি আরো বলেন, খেলাধুলা মানুষের মনের খোরাক। খেলাধুলায় অংশগ্রহণ করলে মন মানসিকতার পরিবর্তন হয়। খেলাধুলা মাদক ও অন্যান্য অসামাজিক কর্মকান্ড থেকে বিরত রাখে।

চাঁদপুর জেলা পরিষদের সদস্য সালাউদ্দিন ভূইয়ার সভাপ্রধানে ও উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক শুভজিৎ দাসের পরিচালনায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আইয়ুব আলী পাটওয়ারী, সহ-সভাপতি আমির হোসেন, সাধারণ সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ,পৌর মেয়র নাজমুল আলম স্বপন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাহবুব আলম, বাংলাদেশ আওয়ামীলীগ তথ্য ও গবেষনা বিষয়ক উপ-কমিটির সদস্য কামরুল ইসলাম রাসেল, সাইদুল ইসলাম বাদল, কাজী এনামুল হক শামীম, হাবীব মজুমদার জয়, ইউপি চেয়ারম্যান শাহরিয়া শাহিন, উপজেলা আওয়ামীলীগের সহদপ্তর সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মো.কবির হোসেন, আহসান হাবিব জুয়েল, পালাখাল ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো.বিল্লাল মোল্লা, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক অনুপ কান্তি টিটু, উপজেলা ছাত্রলীগের আহবায়ক সালাউদ্দিন সরকার, যুগ্ন-আহবায়ক মো.সোহাগ উদ্দিন, সাবেক ছাত্রনেতা রাসেদুল হাসান সুমন, সোহেল মিয়াসহ বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। খেলাটির আয়োজন করে রহিমানগর ক্রীড়া সংঘ।

প্রতিবেদক:জিসান আহমেদ নান্নু,২৭ ফেব্রুয়ারি ২০২১