Home / চাঁদপুর / করোনামুক্ত হলেন চাঁদপুর পুলিশ সুপার মাহবুবুর রহমান
Sp-Mahbubur-Rahman

করোনামুক্ত হলেন চাঁদপুর পুলিশ সুপার মাহবুবুর রহমান

চাঁদপুর জেলা পুলিশ সুপার মাহবুবুর রহমান করোনাভাইরাস মুক্ত হয়েছেন। ১২ জুলাই রোববার এ তথ্য জানিয়েছেন পুলিশ সুপার নিজেই। তিনি তার ফেসবুক ওয়ালে উল্লেখ করেন, করোনা পজেটিভ হয়ে আমি গত ৩০ জুন সেন্ট্রাল পুলিশ হসপিটালে ভর্তি হই এবং আজ ১২ জুলাই করোনা নেগেটিভ হওয়ায় রিলিজ লেটার পেয়েছি।

এসপি পদোন্নতিপ্রাপ্ত চাঁদপুরের অতিরিক্তি পুলিশ সুপার মো. মিজানুর রহমান জানান, এসপি স্যারের রিপোর্ট নেগেটিভ এসেছে। তিনি ভালো আছেন।

প্রসঙ্গত, করোনাকালে পুলিশের এই কর্মকর্তা করোনা সংক্রমণরোধে জনসচেতনতা তৈরিসহ বিভিন্ন কর্মকাণ্ডে সক্রিয় ছিলেন। গত ৩০ জুন তিনি করোনা আক্রান্ত হয়ে সেন্ট্রাল পুলিশ হসপিটালে ভর্তি হন। পুলিশ সুপার করোনা পজেটিভ রিপোর্ট আসার দু’ দিন আগে নমুনা দেন।

পুলিশ সুপার মাহবুবুর রহমান পিপিএম ২০ তম বিসিএস (পুলিশ) ক্যাডার পেয়ে ২০০১ সালে বাংলাদেশ পুলিশের সহকারি পুলিশ সুপার হিসেবে যোগদান করেন এবং ট্রেনিং করে যশোর জেলা পুলিশে ২০০৩ সাল পর্যন্ত দায়িত্ব পালন করেন।

তারপর র‌্যাব-৫ এ রাজশাহীতে যোগদান করেন। সেখানে দায়িত্ব পালন শেষে পুনরায় পুলিশে ফিরে এসে ঢাকা মহানগর পুলিশে (ডিএমপি) পর্যায়ক্রমে অতিরিক্ত পুলিশ কমিশনার (এসি) ও অতিরিক্ত ডেপুটি পুলিশ কমিশনার (এডিসি) হিসেবে দায়িত্ব পালন করেন। পরে জাতিসংঘ মিশনে দায়িত্ব পালন করতে আইভেরিকোস্টে যান।

মিশন থেকে ফিরে পুলিশের স্পোশল ব্রাঞ্চ (এসবি) তে যোগদান করেন। এসবিতে থাকাবস্থায় তিনি সিটিএসবি ও ইমিগ্রেশন পুলিশে দায়িত্ব পালন করেন। গেলো বছরের ৯ সেপ্টেম্বর চাঁদপুর জেলার পুলিশ সুপার হিসেবে যোগদান করেন।
স্ঠাফ কসেরপন্ডেন্ট, ১২ জুলাই ২০২০

ইন্টারনেট কানেকশন নেই