Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / পুলিশ সুপারের সাথে মতলব উত্তর নবাগত অফিসার ইনচার্জের শুভেচ্ছা বিনিময়

পুলিশ সুপারের সাথে মতলব উত্তর নবাগত অফিসার ইনচার্জের শুভেচ্ছা বিনিময়

চাঁদপুরের মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে দায়িত্ব পাওয়ার পর রোববার দুপুরে চাঁদপুরের পুলিশ সুপার (অতিরিক্ত উপ মহা পুলিশ পরিদর্শক পদে পদোন্নতি প্রাপ্ত) মোঃ মাহবুবুর রহমান (পিপিএম )বার এর সাথে ফুলেল শুভেচ্ছা বিনিময় করেছেন মতলব উত্তর থানার ওসি হিসেবে দায়িত্ব পাওয়া মোঃ শাহজাহান কামাল।

এসময় উপস্থিত ছিলৈন, চাঁদপুর জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সদর) আসাদুজ্জামান স্যার ও হাজিগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সোহেল মাহমুদ, মতলব উত্তর থানার নব পদায়নকৃত পুলিশ পরিদর্শক (তদন্ত ) মাসুদ আলম।

উল্লেখ্য চাঁদপুরের মতলব উত্তর থানায় অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ শাহজাহান কামাল যোগদান করেছেন। বিদায়ী অফিসার ইনচার্জ নাছির উদ্দিন মৃধা স্থলে অফিসার ইনচার্জ হিসেবে মুহাম্মদ শাহজাহান কামাল নিযুক্ত হন। এর আগে তিনি মতলব উত্তর থানায় পুলিশ পরিদর্শক (তদন্ত) হিসেবে দায়িত্ব পালন করেছেন।

ইন্সপেক্টর মুহাম্মদ শাহজাহান কামাল মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে পদায়ন করার জন্য চট্টগ্রাম রেঞ্জের সম্মানিত ডিআইজি জনাব মোঃ আনোয়ার হোসেন বিপিএম-বার, পিপিএম-বার, পুলিশ সুপার চাঁদপুর মোঃ মাহবুবুর রহমান পিপিএম বার প্রতি অশেষ কৃতজ্ঞতা প্রকাশ করেন।

দায়িত্ব পালনে তিনি সবার কাছে দোয়া ও সহযোগিতা কামনা করেন যাতে তিনি তার উপর উপর অর্পিত দায়িত্ব সততা ও নিষ্ঠার সাথে পালন করতে পারেন।

ইন্সপেক্টর মুহাম্মদ শাহজাহান কামাল লক্ষীপুর জেলার সদর উপজেলার শাকচর গ্রামে ১৯৮৩ সালে এক মুসলিম সম্ভ্রান্ত পরিবারে জন্মগ্রহণ করেন। তার পিতার নাম হোসেন আহমেদ বেপারী।

মুহাম্মদ শাহজাহান কামাল ২০০৯ সালে বাংলাদেশ পুলিশে যোগদান করেন। পরবর্তীতে ২০১৭ সালে তিনি পদোন্নতি পেয়ে ইন্সপেক্টর পদে নিযুক্ত হন। গত ১বছর বছর তিনি মতলব উত্তর থানায় পুলিশ পরিদর্শক (তদন্ত)হিসেবে দায়িত্ব পালন করেন।

ব্যক্তিগত জীবনে মুহাম্মদ শাহজাহান কামাল ১ মেয়ে ও ১ ছেলে এই দুই সন্তানের জনক। তিনি জনসেবায় নিজেকে নিয়োজিত রাখতে স্বাচ্ছন্দ্যবোধ করেন। মতলব উত্তর উপজেলাবাসীকে আন্তরিক সেবা প্রদানের প্রত্যয় ব্যক্ত করেন তিনি।

নিজস্ব প্রতিবেদক,৩১ জানুয়ারি ২০২১