Home / চাঁদপুর / পুলিশ সদস্যরা আপনাদের পাশে আছে এবং থাকবে : পুলিশ সুপার

পুলিশ সদস্যরা আপনাদের পাশে আছে এবং থাকবে : পুলিশ সুপার

চাঁদপুর মডেল থানা এবং পুরাণবাজার পুলিশ ফাঁড়ির যৌথ আয়োজন নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পু‌লি‌শিং সমা‌বেশ অনু‌ষ্ঠিত হ‌য়ে‌ছে। ১৭ অক্টোবর, শনিবার সকালে শহরের পুরাণবাজার মেয়র রোডে এই সভা অনু‌ষ্ঠিত হয়।

সমা‌বে‌শে প্রধান অ‌তি‌থির বক্তব্য রাখেন,চাঁদপু‌রের পু‌লিশ সুপার মোঃ মাহবুবুর রহমান পিপিএম বার। তি‌নি ব‌লেন, স্বদেশের দুঃসময়ে বাংলাদেশ পুলিশ অতীত থেকেই দায়িত্ব পালন করে আসছে। বর্তমানে সারাদেশে একযোগে নারী নির্যাতন বিরোধী আন্দোলন করছে পুলিশ। সমাজের সবাইকে নিয়ে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী সামাজিক আন্দোলন গড়ে তোলা হবে।

তিনি আরো বলেন, পুলিশ সদস্যরা সবসময় অতন্দ্র প্রহরীর মতো মানুষের পাশে রয়েছে এবং থাকবে। নারীরা আমাদের মা-বোন। তাই নারীদেরকে সাথে নিয়েই তাদের হেফাজত করবো।আপনাদের মাঝে একটি ম্যাসেজ পৌঁছে দিতে চাই, “আপনারা একা নন, আমরা আপনাদের সাথে আছি”।

চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (হেডকোয়ার্টার) মো. আসাদুজ্জামানের প্রাণবন্ত পরিচালান সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন জেলা কমিউিউনিটি পুলিশিং কমিটির সহ-সভাপতি তমাল কুমার ঘোষ, চেম্বার অব কমার্সের পরিচালক গোপার চন্দ্র সাহা, নবনির্বাচিত ২নং ওয়ার্ড কাউন্সিলর মালেক শেখ, সংরক্ষিত মহিলা কাউন্সিলর ফেরদৌসি আক্তার, পুরাণবাজার বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক কার্তিক সরকার, ১নং ওয়ার্ড মহিলা আওয়ামী লীগ সভাপতি ময়না বেগম, ২নং ওয়ার্ড মহিলা আওয়ামী লীগ সভাপতি রৌশন আরা বেগম, সাবেক ছাত্রনেতা তৈয়মুর হাসান টিপু, জাপা নেতা শাহজাহান মাতাব্বর, শিক্ষার্থীদের মধ্যে বক্তব্য রাখেন বৈশাখী চক্রবর্তী।

সমাবেশ সফল করতে চাঁদপুর সদরের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. নাসিস উদ্দিন ও পুরানবাজার ফাঁড়ির ইনচার্জ মো. মাসুদ হোসেনসহ একদল চৌকস পুলিশ কর্মকর্তা সার্বিক সহযোগিতা করেন।

প্রতিবেদক:আশিক বিন রহিম,১৭ অক্টোবর ২০২০

ইন্টারনেট কানেকশন নেই