Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / পুরাণবাজারে ২নং বালক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ত্রুীড়া ও পুরস্কার বিতরন সম্পন্ন

পুরাণবাজারে ২নং বালক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ত্রুীড়া ও পুরস্কার বিতরন সম্পন্ন

চাঁদপুর শহরের ঐতিহ্যবাহি পুরাণবাজারে ২নং বালক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ত্রুীড়া, সাংস্কৃতিক প্রতিযোগীতা ও পুরস্কার বিতরণ এবং মেধাবী ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা প্রদান সম্পন্ন হয়েছে। মঙ্গলবার (১৯ মার্চ )সকালে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আওয়ামীলীগ সভাপতি ও পৌর মেয়র মো. নাছির উদ্দিন আহমেদ।

তিনি তার বক্তব্যে বলেন, ’প্রাথমিক শিক্ষাই হলো মূল শিক্ষা। কারন মায়ের কোল থেকে প্রতিটি শিশু প্রথমে প্রাথমিক শিক্ষাই গ্রহন করে। আর শিক্ষকরাও শিশুদের আদর যত্ন করে পাঠদান করিয়ে থাকেন।বর্তমান সরকার শিক্ষাবান্ধব সরকার। কারন শিক্ষাক্ষেত্রে সরকার সর্বোচ্চ বাজেট করে থাকেন। যা অন্য কোন সরকার করতে পারে নি। ’

বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি অ্যাড. জামিল হায়দার বুলবুলের সভাপতিত্ব ও সহকারি শিক্ষক ধ্রুব রায় বনিকের পরিচালনায় উপস্থিত ছিলেন সাবেক কাউন্সিলর আছলাম গাজী, অভিভাবক সদস্য ছলেমান ঢালী, শিপন খান, বিদ্যালয়ের প্রধান শিক্ষক দুলাল চন্দ্র গোস্বামী, সহকারী শিক্ষক মোহছেনা আক্তার, ফারজানা অাক্তার, মো. মাকসুদুল মাওলা, সুব্রত রায়, আবু নাসের মো. পারভেজ, হামিদা আক্তার, নাছিমা আক্তার, নিপা মারওয়া, তাসলিমা নাজনিন, প্রিয়াংকা সরকার প্রমূখ।

পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা পরিষদ চেয়ারম্যান ওসমান গনি পাটওয়ারী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা প্রাথমিক শিক্ষা অফিসার সাহাব উদ্দিন, উপজেলা শিক্ষা অফিসার নাজমা বেগম, পৌর কাউন্সিলর মোহাম্মদ আলী মাঝি, পুরান বাজার মধুসুদন হরিসভা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক গনেশ চন্দ্র দাস। সার্বিক নির্দেশনায় ছিলেন সহকারী উপজেলা শিক্ষা অফিসার মানছুর আহমেদ।

বার্তাকক্ষ
১৯ মার্চ ২০১৯