Home / চাঁদপুর / চাঁদপুরে ৯৭/৯৯ ব্যাচের পুনর্মিলনীর রেজিস্ট্রেশন শুরু

চাঁদপুরে ৯৭/৯৯ ব্যাচের পুনর্মিলনীর রেজিস্ট্রেশন শুরু

চাঁদপুর জেলার এসএসসি-৯৭ ও এইচএসসি-৯৯ ব্যাচের শিক্ষার্থীদের প্রথম পুনর্মিলনীর লক্ষ্যে রেজিস্ট্রেশন শুরু হয়েছে। রোববার রাতে শহরের কালিবাড়ি এলাকায় গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্স কোম্পানীর অফিসে কেক কেটে রেজিস্ট্রেশন কার্যক্রম উদ্বোধন করা হয়। এরপর পুনর্মিলনী অনুষ্ঠানে অংশগ্রহণের লক্ষ্যে রেজিস্ট্রেশন ফরম পূরণ করেন উক্ত ব্যাচের কয়েকজন প্রাক্তন শিক্ষার্থী।

‘প্রকৃত বন্ধুত্ব চিরকালের’ এই শ্লোগানে আগামী ডিসেম্বরে চাঁদপুর স্টেডিয়ামে এই পুনর্মিলনী অনুষ্ঠিত হতে যাচ্ছে।

প্রাথমিকভাবে তারিখ নির্ধারণ করা হয়েছে ১৮ ডিসেম্বর।এই আয়োজন সফল করতে ইতিমধ্যে কয়েক দফা প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। এই পুনর্মিলনী অনুষ্ঠানের নাম দেয়া হয়েছে ‘বন্ধুদের মিলন মেলা’।

উৎসব সফলের জন্য একটি উদযাপন পরিষদ ও কয়েকটি উপ-পরিষদ গঠিত হয়েছে। তবে এসব কমিটিতে বিভিন্ন পদে অন্তর্ভুক্তি অব্যাহত রয়েছে। রেজিস্ট্রেশন কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উদযাপন পরিষদের আহ্বায়ক তানভীর আহমেদ আরিফ।

সদস্য সচিব শুভাশীষ ঘোষের পরিচালনায় অনুষ্ঠানে সমন্বয়কারী, যুগ্ম আহ্বায়ক, বিভিন্ন উপ-কমিটির দায়িত্বশীল ও সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন মোঃ আবুল বারাকাত লিজন, শফিউল আজম রাজন, রহিম বাদশা, ফারহানা ইভা, মাসুদুর রহমান, ইমাম হোসেন বাপ্পি, চন্দন, সালাউদ্দিন রাসেল মিজি, মনজুর হোসেন জসিম, মশিউর রহমান, কামাল হোসেন, মানব মিশ্র, মাসুদ আহমেদ আখন্দ, ফয়সাল আহমেদ, শাহ আলম, আব্দুল করিম জুয়েল, মাসুদ হাসান, মৃনাল কান্তি দাস, ফয়জুন্নেছা পুষ্প, আ. আজিজ শিশির, নিতুন সরকার, জাফর আহমেদ দেওয়ান, শামসুল আলম সূর্য, মুহম্মদ মোজাম্মেল হক মাকসুদ উল্লাহ মিয়া, আবু তাহের সরোয়ার আলম, মশিউর রহমান, দিলদার হোসেন তালুকদার, আলমগীর হোসেন রুবেল, তরুণ মজুমদার, আল ইমরান সোহাগ, জহিরুল ইসলাম, জসিম উদ্দিন, কাজী হুমায়ুন কবির প্রমুখ।

রেজিস্ট্রেশন কার্যক্রম উদ্বোধন অনুষ্ঠানের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন রেজিস্ট্রেশন উপ-কমিটির আহ্বায়ক সরোয়ার আলম কুমার ও সদস্য সচিব মুকবুল হোসেন।

তারা জানান, গত ২ দিনেই রেজিস্ট্রেশনে ব্যাপক সাড়া পাওয়া গেছে। তারা আশা করেন বিপুল সংখ্যক অংশগ্রহণকারীর উপস্থিতিতে এই মিলন মেলা হবে।

করেসপন্ডেট,২৮ অক্টোবর ২০২০

ইন্টারনেট কানেকশন নেই