Home / বিনোদন / পারিশ্রমিকে ইতিহাস গড়ছেন শাকিব খান
sakibe khan

পারিশ্রমিকে ইতিহাস গড়ছেন শাকিব খান

জাজ মাল্টিমিডিয়া সঙ্গে যৌথ প্রযোজনায় শিকারী ছবিতে ২০১৬ সালে কাজ করেছিলেন ঢালিউড সুপারস্টার শাকিব খান। ওই বছর ছবিটি সুপারহিট হয়েছিল। এরপর কলকাতার বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করে তুমুল প্রশংসা তুলে নেন শাকিব। তবে জাজের সঙ্গে আর কোনো কাজ করা হয়নি।

দুই বছর পর ফের জাজ মাল্টিমিডিয়ার প্রযোজিত ছবিতে অভিনয় করতে যাচ্ছেন শাকিব। ছবির নাম চূড়ান্ত না হলেও চমকপ্রদ খবর হচ্ছে, জাজের নতুন এই ছবির জন্য শাকিব খান পারিশ্রমিক হাঁকাচ্ছেন ৭০ লাখ টাকা!

যা এখন পর্যন্ত বাংলা চলচ্চিত্রের ইতিহাসে প্রথম কোনো নায়ক এমন আকাশচুম্বী পারিশ্রমিক নিতে যাচ্ছেন!

এ প্রসঙ্গে জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আবদুল আজিজ বলেন, ছবিটি পরিচালনা করবেন পশ্চিমবঙ্গের রাজ চক্রবর্তী। মুক্তিযুদ্ধের প্রেক্ষাপট নিয়ে নির্মিত হবে ছবিটি। জুলাই থেকে ঢাকা ও ঢাকার পাশের কোনো গ্রামে হবে ছবির শুটিং।

কদিন আগে ৬০ লাখ টাকা পারিশ্রমিক দিয়েও শাকিবের শিডিউল পাননি ঢাকা অ্যাটাক ছবির পরিচালক দীপংকর দীপন। এবার ৭০ লাখ টাকা পারিশ্রমিকে চূড়ান্ত হওয়ার পরও কি ছবিটি করতে পারবেন শাকিব?

এ বিষয়ে প্রযোজক আজিজ বললেন এভাবে, এখানে পারিশ্রমিক বিষয় নয়। ছবিটির জন্য ঢালাও শিডিউল দরকার। শাকিবের সঙ্গে বিষয়টি নিয়ে কয়েকবার আলোচনা হয়েছে। গল্পটা তার পছন্দ হয়েছে।

কিন্তু শিডিউল মেলাতে পারবেন কি না তা নিয়ে দুই পক্ষেরই সন্দেহ। শাকিব তার ক্যারিয়ারে মাত্র একটি মুক্তিযুদ্ধের ছবি করেছেন। ফলে এই ছবির প্রতি তার আগ্রহের কমতি নেই। এখন বাকিটা সময় বলে দেবে।

জানা গেছে, আবদুল আজিজের ভাবনায় গল্প লিখছেন দেলোয়ার হোসেন দিল। নাম ঠিক না হওয়া ছবিতে শাকিব খানের বিপরীতে একজন নতুন নায়িকা নেবেন বলেও জানান আজিজ।

যৌথ প্রযোজনা নয়, ছবিটি নির্মিত হবে জাজের একক প্রযোজনায়। শাকিব খান বর্তমানে ‘ভাইজান এলো রে’ ছবির শুটিংয়ে লন্ডন অবস্থান করছেন। তাই এ বিষয়ে তার বক্তব্য পাওয়া যায়নি।

শেয়ার করুন
x

Check Also

৩০ বার ব্যর্থ হওয়ার পর নিজের তৈরি বিমান আকাশে উড়ালো!

চট্টগ্রামের ...