Home / খেলাধুলা / পাকিস্তান দলের আরও ৭ ক্রিকেটার করোনায় আক্রান্ত

পাকিস্তান দলের আরও ৭ ক্রিকেটার করোনায় আক্রান্ত

প্রথমে খবর এসেছিল ইংল্যান্ড সফরের পাকিস্তান দলে থাকা ৩ ক্রিকেটার করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এবার এলো আরও ভয়ানক খবর। শাদাব খান, হারিস রউফ, হায়দার আলির পর পাকিস্তানের আরও সাত জন ক্রিকেটার করোনাভাইরাস পরীক্ষায় পজিটিভ হয়েছেন। ইংল্যান্ড সফর সামনে রেখে খেলোয়াড় ও কোচিং স্টাফের করোনাভাইরাস পরীক্ষা করানো হয়।

এক বিবৃতিতে পিসিবি জানিয়েছে, নতুন করে আক্রান্তরা হলেন ফখর জামান, ইমরান খান, কাশিফ ভাটি, মোহাম্মদ হাফিজ, মোহাম্মদ হাসনাইন, মোহাম্মদ রিজওয়ান ও ওয়াহাব রিয়াজ। নতুন করে ৭ ক্রিকেটারের সঙ্গে জাতীয় দলের ম্যাসাজকর্মী মালাং আলীরও করোনা পজিটিভ এসেছে। এ নিয়ে সর্বেমাট ১০ পাকিস্তানি ক্রিকেটারের করোনায় আক্রান্ত হওয়ার খবর পাওয়া গেল।

সবচেয়ে আশংকাজনক খবর হলো, করোনা পজিটিভ আসা এই ক্রিকেটার ও সাপোর্ট স্টাফের কারওরই কোনো উপসর্গ ছিল না। রুটিন টেস্টের অংশ হিসেবে তাদেরও টেস্ট করা হয়। তখন ধরা পড়ে এই সাতজন করোনা পজিটিভ। তাদের বর্তমানে আইসোলেশনে রাখা হয়েছে। করোনা নেগেটিভ আসা বাকি ক্রিকেটার ও সাপোর্ট স্টাফদের আগামীকাল থেকে লাহোরে ‘জৈব সুরক্ষিত’ পরিবেশে থাকার নির্দেশনা দেওয়া হয়েছে। ২৫ জুন তাদের দ্বিতীয় দফায় করোনা পরীক্ষা করা হবে। সেই পরীক্ষায় যারা পাস করবে, তারাই যাবে ইংল্যান্ডে।

বার্তা কক্ষ,২৩ জুন ২০২০

ইন্টারনেট কানেকশন নেই