Home / উপজেলা সংবাদ / কচুয়া / ‘শেখ হাসিনা যখনই ক্ষমতায় তখনই দেশের উন্নয়ন হয়েছে’
Mohiuddin Khan Alamgir
ফাইল ছবি।

‘শেখ হাসিনা যখনই ক্ষমতায় তখনই দেশের উন্নয়ন হয়েছে’

চাঁদপুরের কচুয়া উপজেলার ৪নং পালাখাল মডেল ইউনিয়নের সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর বলেছেন,‘আপনারা এ সমাবেশে উপস্থিত আমাকে বিরল সম্মান প্রদর্শন করেছেন। আমরা দু’নয়ন ভরে আপনাদের উন্নয়ন প্রত্যক্ষ করেছি। আমরা দু’হাত দিয়ে আপনাদের এই উন্নয়নের কাজ করেছি। আজকে আপনাদের সকলকে স্বাক্ষী রেখে আমরা এই বিদ্যালয়ের ভিত্তি প্রস্তর স্থাপন করেছি।’

তিনি আরো বলেন, ‘শিক্ষার মাধ্যমে মানব সম্পদ নয়, বরং মানব মূলধন সৃষ্টি করতে হবে। আর এর জন্য প্রয়োজন শিক্ষার মান বাড়ানো। এ শিক্ষার মান বাড়ানোর জন্য আমি সকল শিক্ষককে এর সহযোগিতা করবেন বলে আমি আশা করি। আমরা শিক্ষা নিয়ে বাংলাদেশ গড়বো। তাই এই শিক্ষার আলোকে আমরা সমাজের সর্বস্তরে পৌঁছিয়ে দিব। উন্নত শিক্ষার মাধ্যমেই আমরা আমাদের এই সমাজকে উন্নত শিখড়ে পৌছাতে পারি। শেখ হাসিনা ক্ষমতায় আছে বলেই আপনার এত সুন্দর ভাবে চলাফেরা,ছাত্র-ছাত্রীদের শিক্ষা প্রতিষ্ঠানে পড়ালেখা এবং স্বাস্থ্য সেবায় এক ধাপ এগিয়ে রয়েছেন। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা যখনই ক্ষমতায় এসেছেন তখনই দেশের উন্নয়ন হয়েছে। তাই এই উন্নয়ন ধারাকে অব্যাহত রাখতে নৌকা প্রতীকে ভোট দিয়ে আমাকে আবারো নির্বাচিত করে আপনাদের পাশে থাকার সুযোগ করে দিবেন।’

কচুয়া উপজেলার ৩০নং দোজানা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৪ তলা বিশিষ্ট নতুন ভবনের ২য় তলা নির্মান কাজের ভিত্তি প্রস্তর উদ্বোনের সময় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

বৃস্পতিবার(০৮ নভেম্বর) বিকেলে বিদ্যালয় মাঠে ভিত্তি প্রস্তর স্থাপন উপলক্ষে একটি অভিভাবক সমাবেশের আয়োজন করা হয়।

বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও বিশিষ্ট ব্যাংকার মোঃ ফরহাদ হোসেন সুজনের সভাপতিত্বে ও আওয়ামীলীগ নেতা মো. ছগির হোসেনের পরিচালনায় অভিভাবক সমাবেশেএসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আইয়ূব আলী পাটোয়ারী ,উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সালমা সহিদ, চাঁদপুর জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান রওনক আরা রত্না,পৌর আওয়ামীলীগের সভাপতি আক্তার হোসেন সোহেল ভূঁইয়া, বিশিষ্ট কলামিষ্ট ও লেখক ছিদ্দিকুর রহমান তালুকদার, কবি ও লেখক আলী আক্কাস তালুকদার, ৪নং পালাখাল মডেল ইউনিয়ন চেয়ারম্যান ইমাম হোসেন,শিল্পপতি ও সমাজসেবক সিরাজুল ইসলাম কন্টাক্টার,বিশিষ্ট ব্যবসায়ী আব্দুল হাই প্রমুখ।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন -উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক শাহজালাল প্রধান, উপজেলা সেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক মোফাচ্ছেল খান, ছাত্রলীগের সভাপতি ইব্রাহিম খলিল বাদল,সাধারন সম্পাদক জাকির হোসেন সবুজ,সিনিয়র সহ সভাপতি সালাউদ্দিন সরকার, সাবেক উপজেলা ছাত্রলীগের সভাপতি সৈয়দ রবিউল ইসলাম রাসেল।

এছাড়াও আওয়ামীলীগের সকল অংগ সংগঠনের নেতৃবৃন্দ, সাংবাদিক, বিদ্যালয়র শিক্ষক-শিক্ষার্থী,অভিভাবক ও এলাকার গন্যমান্য বিপুল সংখ্যক মানুষের উপস্থিতি লক্ষ্য করা গেছে। এদিকে দোজানা গ্রামে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি’র বিভিন্ন উন্নয়ন মূলক কাজ উদ্বোধন ও জনসভা উপলক্ষে স্থানীয় নেতাকর্মীরা নৌকা প্রতীকে মিছিল নিয়ে হাজারো নেতাকর্মী সমাবেশে যোগ দিলে জনসমূদ্রে রূপান্তর হয়।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু

শেয়ার করুন