Home / রাজনীতি / সারাদেশে চালু হবে প্রবাসী হেল্প ডেস্ক : পররাষ্ট্রমন্ত্রী
Abdul momen
ফাইল ছবি

সারাদেশে চালু হবে প্রবাসী হেল্প ডেস্ক : পররাষ্ট্রমন্ত্রী

পররাষ্ট্রমন্ত্রী ড. একেএম আবদুল মোমেন বলেছেন, প্রবাসীদের হয়রানি বন্ধ করতে সারাদেশে প্রবাসী হেল্প ডেস্ক চালু করা হবে। ইতিমধ্যে সিলেট সিটি করপোরেশনেও প্রবাসী হেল্প ডেস্ক চালু হয়েছে। পর্যায়ক্রমে প্রবাসীদের বিভিন্ন সহযোগিতায় সারাদেশে প্রবাসী হেল্প ডেস্ক করবে সরবকার।

শুক্রবার রাতে সিলেট নগরের হাউজিং এস্টেট প্রতিষ্ঠার ও হাউজিং এস্টেট অ্যাসোসিয়েশনের সুবর্ণ জয়ন্তী উপলক্ষে আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

সিলেটবাসীর দুর্ভোগ কমাতে ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে চৌখিদেখি পর্যন্ত সড়ক চার লেন করা হবে উল্লেখ করে ড. মোমেন বলেন, পর্যটন এলাকা হিসেবে সিলেটে সারাদেশ থেকে পর্যটকরা আসেন। এতে নগরের গুরুত্বপূর্ণ ও ভিআইপি সড়ক খ্যাত বিমানবন্দর রোডে প্রায়ই যানজট লেগে থাকে। যানজট নিরসনে বিমানবন্দর থেকে চৌখিদেখি পর্যন্ত সড়ক চারলেন ও বাইপাস সড়ক ছয় লেন করা হবে।

পররাষ্ট্র মন্ত্রী আরো বলেন, নগরের আম্বরখানা পয়েন্টে যানজট নিরসনে থ্রিমুখী ফ্লাইওভার নির্মাণ করা হবে। ধীরে ধীরে যানজট নিরসন করা যাবে। এজন্য সকলের সার্বিক সহযোগিতা প্রয়োজন।

হাউজিং এস্টেট সুবর্ণ জয়ন্তী উৎসব উদযাপন কমিটির আহ্বায়ক সিলেট সিটি কর্পোরেশনের কাউন্সিলর রেজাউল হাসান কয়েস লোদী সভার শুরুতে স্বাগত বক্তব্য রাখেন।

সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিলেট সিটি কর্পোরেশনের মেয়র বিএনপি নেতা আরিফুল হক চৌধুরী ও সিলেট জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট লুৎফুর রহমান।

হাউজিং এস্টেট অ্যাসোসিয়েশনের সাবেক সভাপতি মতিউস সামাদ চৌধুরী ও সুবর্ণ জয়ন্তী উৎসব উদযাপন কমিটির যুগ্ম সদস্য সচিব আবদুল করিম কিমের সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন, হাউজিং এস্টেট অ্যাসোসিয়েশনের সাবেক সভাপতি এমএ করিম চৌধুরী, সাবেক সভাপতি অধ্যাপক একেএম হাফিজ প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক সাংসদ শফিকুর রহমান চৌধুরী, সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ, সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন আহমদ সেলিম ও মহানগর যুবলীগের আহ্বায়ক আলম খান মুক্তি প্রমুখ।(জাগো নিউজ)

বার্তা কক্ষ
২৩ ফেব্রুয়ারি,২০১৯