Home / চাঁদপুর / পদোন্নতি প্রাপ্ত পুলিশ সুপারের সাথে চাঁদপুর প্রেসক্লাবের মতবিনিময়

পদোন্নতি প্রাপ্ত পুলিশ সুপারের সাথে চাঁদপুর প্রেসক্লাবের মতবিনিময়

চাঁদপুরের পুলিশ সুপার মো. মাহবুবুর রহমান পিপিএম (বার) অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি পাওয়ায় চাঁদপুর প্রেসক্লাবের নেতৃত্বের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

২৩ জানুয়ারি শনিবার দুপুরে চাঁদপুর পুলিশ সুপার কার্যালয়ে পুলিশ সুপার (এসপি) কে ফুলেল শুভেচ্ছা জানানো নয়।

এ সময় পুলিশ সুপার মো. মাহবুবুর রহমান বলেন, চাঁদপুরের মাটিতে সাংবাদিক আর পুলিশের সততার দৃষ্টান্ত রয়েছে। আমাদের ত্রুটিগুলো কিন্তু ধরিয়ে দেওয়ার কাজ সাংবাদিকদের। আপনারা সর্বদাই আমাদের সহযোগিতা করেছেন।

তিনি আরও বলেন, আমার কার্যক্রম ছিলো একটু ভিন্ন। শৃঙ্খলার মধ্যে আনাটাই বড় একটি কাজ। আমি এখানে দায়িত্ব নেওয়ার পর প্রত্যেকটি অফিসারকে সৎ পেয়েছি। আমরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাদের সর্বক্ষেত্র একটাই ম্যাসেজ দিয়েছি, আপনারা সাধারণ মানুষের জন্য কাজ করে সময় ব্যয় করুন।

পুলিশ সুপার আরো বলেন, সাংবাদিকরা আমাকে একটু বেশিই ভালোবেসেন। এছাড়া চাঁদপুরের সংসদ সদস্যরাও আমাকে দারুন ভাবে সহযোগিতা করেছেন। সাংবাদিকদের জন্য আমার আগে থেকেই একটু অন্যরকম অনুভূতি কাজ করতো। সাংবাদিকরা অনেকন পরিশ্রমী। আমি বাংলাদেশের যে প্রান্তে থাকিনা কেনো, আমি আপনাদের পাশে সব সময় থাকবো। আমি আপনাদের কাছে কৃতজ্ঞ, আপনারা আমাকে সম্মান জানিয়েছেন।

চাঁদপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রহিম বাদশার পরিচালনায় বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আব্দুর রহীম, এএসপি হেডকোয়ার্টার মো. আসাদুজ্জামান, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারী, সাবেক সভাপতি অধ্যাপক জালাল চৌধুরী, বিএম হান্নান, গিয়াসউদ্দিন মিলন, সাবেক সাধারণ সম্পাদক সোহেল রুশদী, লক্ষণ চন্দ্র সূত্রধর, এএইচএম আহসান উল্লাহ, সাংগঠনিক সম্পাদক ইব্রাহিম রনি, দপ্তর সম্পাদক কাদের পলাশ, ক্রীড়া সম্পাদক ফারুক আহম্মদ, কার্যকরী সদস্য আব্দুর রহমান প্রমুখ।

প্রতিবেদকঃশরীফুল ইসলাম,২৩ জানুয়ারি ২০২১