Home / জাতীয় / রাজনীতি / নৌকার সমর্থনে চট্টগ্রাম ছুটে গেলেন একঝাঁক তারকা

নৌকার সমর্থনে চট্টগ্রাম ছুটে গেলেন একঝাঁক তারকা

আগামী ২৭ জানুয়ারি অনুষ্ঠিত হতে যাচ্ছে চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক) নির্বাচন। এবারের নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়রপ্রার্থী হয়েছেন বীর মুক্তিযোদ্ধা রেজাউল করিম।

তার পক্ষে সমর্থন জানাতে ঢাকা থেকে চট্টগ্রাম শহরে ছুটে গেছেন চলচ্চিত্র ও নাটকের একঝাঁক তারকা।
রোববার (২৪ জানুয়ারি) ঢাকা থেকে বিমানযোগে চট্টগ্রাম পৌঁছান ৯ তারকা। তাদের মধ্যে রয়েছেন- চিত্রনায়িকা অপু বিশ্বাস, মাহিয়া মাহি, অরুণা বিশ্বাস, তারিন জাহান, তানভীন সুইটি, বিজরী বরকতুল্লাহ, চিত্রনায়ক রিয়াজ, মীর সাব্বির ও সায়মন সাদিক। এছাড়া ফেরদৌস ও পূর্ণিমাসহ আরও তিন তারকা তাদের সঙ্গে যুক্ত হবেন সোমবার (২৫ জানুয়ারি)।

এ প্রসঙ্গে চট্টগ্রাম থেকে সাইমন সাদিক বলেন, ‘রেজাউল করিম ভাই একজন বীর মুক্তিযোদ্ধা এবং ভালো মানুষ। তিনি চট্টগ্রামের নগরপিতা হলে জনগণের জীবনযাত্রার মান অনেক উন্নত হবে বলে আমাদের বিশ্বাস। তাই এমন একজন যোগ্য প্রার্থীকে সমর্থন জানাতে আমরা ঢাকা থেকে চট্টগ্রাম ছুটে এসেছি’।

তিনি আরও জানান, আওয়ামী লীগ মনোনীত মেয়রপ্রার্থীর হয়ে নির্বাচনী প্রচারণায় তারা সবাই অংশ নেবেন। রোববার ও সোমবার শহরের বিভিন্ন স্থানে তারকারা নৌকার পক্ষে প্রচারণা চালাবেন। প্রচারণা শেষে আগামিকাল সন্ধ্যায় সবাই ঢাকায় ফিরবেন বলেও জানিয়েছেন।

চসিক নির্বাচনে আওয়ামী লীগ-বিএনপির দুই প্রার্থী বীর মুক্তিযোদ্ধা মো. রেজাউল করিম চৌধুরী ও ডা. শাহাদাত হোসেন ছাড়া চসিক নির্বাচনে আরও ৫ জন মেয়র প্রার্থী হয়েছেন।

ঢাকা চীফ ব্যুরো, ২৪ জানুয়ারি,২০২১;