Home / উপজেলা সংবাদ / হাইমচর / নীলকমল ওছমানীয়া উবি প্রাক্তন ছাত্র পরিষদের ঈদ পুনর্মিলন

নীলকমল ওছমানীয়া উবি প্রাক্তন ছাত্র পরিষদের ঈদ পুনর্মিলন

চাঁদপুর জেলার হাইমচর উপজেলার নীলকমল ওছমানীয়া উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র পরিষদের পুনর্মিলন ২ আগষ্ট রবিবার সকালে বিদ্যালয় হলরুমে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে ২০১৯ সালে জাতীয় শিক্ষা সপ্তাহ শ্রেষ্ঠ প্রধান শিক্ষক সংবধনা প্রদান ও উক্ত প্রতিষ্ঠান থেকে ২০২০ সালে এসএসসিতে এ+ শিক্ষার্থীদের মাঝে সম্মাননা ক্রেস্ট, পুরস্কার ও গাছের চারা প্রদান করো হয়্।

প্রাক্তন ছাত্র পরিষদ উপদেষ্টা কমিটির সদস্য পায়কুজ্জামান বাদশা সভাপতিত্বে, প্রাক্তন ছাত্র মোঃ ফখর উদ্দিন আলী আহম্মদ পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন প্রাক্তন ছাত্র আহবায়ক ও প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মোঃ নাছির গাজী, শুভেচ্ছা বক্তব্য রাখে মোঃ মোশারফ হোসেন।

প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মোঃ কায়কোবাদ চুন্ন মিয়া সরকার। তিনি বলেন, আমি কোনদিন গরীবের রিলিজের চাউল চুরি করেনি। আপনারা কেউ দুনীতি করবেন না কাউকে দুনীতি করতে দিবেন না।দুনীতি করে জনপ্রতিনিধি হওয়া যায় কিন্তু জনগণের ভালোবাসা পাওয়া যায় না।

বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি , জেলা পরিষদ সদস্য, উপজেলা যুবলীগ যুগ্ম আহবায়ক ও উপজেলা ছাত্রলীগ সভাপতি এসএম আল মামুন বলেন, শিক্ষক সংকট নিরসনের জন্য স্কুল থেকে ও জেলা পরিষদের মাধ্যেমে সমাধান করেছি। ডাঃ দীপু মনির প্রচেষ্টায় বিদ্যালয়ের ৪তলা ভবন নির্মানের অনুমোদন হয়েছে। শিক্ষা ক্ষেত্রে ভবনে কোন সমস্যা হবে না। নীলকমল ওচমানীয়া উ”চ বিদ্যালয়ের শতবর্ষ উদযাপন জণ্য সকলে চেষ্টায় ভাল ভাবে উদযাপন করবো।প্রধান শিক্ষক যখন যে উন্নয়ন করার জন্য বলছে ঠিক তাই করেছি, প্রতিষ্ঠানের কল্যানে যখন যা বলবেন ইন্নাশাল­া তাই করার চেষ্টা করবো।

সংবর্ধনা প্রাপ্ত শিক্ষার্থীরা হলেন মোরশেদ আক্তার,হাবিবুর রহমান,সারমিন আক্তার, তৌফিক ওমর,জান্নাত আক্তার,এহতেশাম হালিম,তামান্না আক্তার।

প্রতিবেদক : বিএম ইসমাইল, ২ আগস্ট ২০২০

ইন্টারনেট কানেকশন নেই