Home / উপজেলা সংবাদ / কচুয়া / নির্বাহী ম্যাজিস্ট্রেট হলেন কচুয়ার সন্তান জসিম উদ্দিন

নির্বাহী ম্যাজিস্ট্রেট হলেন কচুয়ার সন্তান জসিম উদ্দিন

কচুয়া উপজেলার ঐতিহ্যবাহী তেগুরিয়া উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন মেধাবী ছাত্র ও বীর মুক্তিযোদ্ধার সন্তান মো: জসীম উদ্দিন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হয়েছেন। তিনি ৩৮তম বিসিএস পরীক্ষায় উত্তীর্ণ হয়ে এ পদে মনোনীত হয়েছেন। এর আগে তিনি চাঁদপুরে পূবালী ব্যাংকে জুনিয়র অফিসার পদে সুনামের সাথে কর্মরত ছিলেন।

জানা গেছে, কচুয়া উপজেলার বিতারা গ্রামের অধিবাসী বীর মুক্তিযোদ্ধা ওয়ালী উল্যাহ সরকার ও মিসেস শামসুন্নাহার বেগমের সন্তান মো: জসিম উদ্দিন ২০০৬ সালে তেগুরিয়া উচ্চ বিদ্যালয়(সাবেক ওবায়েদুল হক) থেকে জিপিএ-৫, ২০০৮ সালে ঢাকা ক্যামব্রিয়ান কলেজ থেকে এইচএসসিতে জিপিএ-৫ ও ২০১৩ সালে ঢাকা বিশ্ববিদ্যাল থেকে বিবিএ ও ২০১৪ সালে এমবিও (মাস্টার্স) ব্যবস্থাপনা বিভাগ থেকে প্রথম স্থান সাফল্যের সাথে অর্জন করেন। তিনি

আগাসি ১৪ ফেব্রুয়ারি প্রথম প্রশাসনকি কর্মকর্তা হিসেবে যোগদান করবেন বলে তাঁর গর্বিত বাবা বীর মুক্তিযোদ্ধা ওয়ালী উল্যাহ সরকার সাংবাদিকদের জানান।

এদিকে কচুয়ার গৌরব বিতারা গ্রামের কৃতি সন্তান মো: জসিম উদ্দিন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হওয়ায় তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন এলাকাবাসী।

প্রতিবেদক:জিসান আহমেদ নান্নু,৩১ জানুয়ারি ২০২১