Home / চাঁদপুর / ‘নিরাপদ সড়ক চাই’ চাঁদপুর জেলা কমিটি গঠন

‘নিরাপদ সড়ক চাই’ চাঁদপুর জেলা কমিটি গঠন

নিরাপদ সড়ক চাই (নিসচা) চাঁদপুর জেলা কমিটি ২০২০-২০২১ মেয়াদের কার্যকরী পরিষদের অনুমোদন করা হয়েছে। নিরাপদ সড়ক চাই এর চেয়ারম্যান ইলিয়াস কাঞ্চন ও মহাসচিব সৈয়দ এহসান উল হক কামালের স্বাক্ষরিত পত্রে নতুন এই কমিিিট অনুমোদন প্রদান করেন।

নিরাপদ সড়ক চাই চাঁদপুর জেলা কমিটিতে যারা রয়েছেন : সভাপতি এম এ লতিফ, সহ-সভাপতি রুমা সরকার, আবদুর রহমান, শওকত করিম, সাধারণ সম্পাদক শেখ মহিউদ্দিন রাসেল, সহ-সাধারণ সম্পাদক মো. শাহআলম, মো.আব্দুল্লাহ আল মামুন, মোসাদ্দেক আল আকিব, অর্থ সম্পাদক সুজয় চৌধুরী লিটন, সাংগঠনিক সম্পাদক নাহিদা রহমান সেতু, প্রচার সম্পাদক সাইফুল ইসলাম আকাশ, দপ্তর সম্পাদক মামুন শনি, দুর্ঘটনা ও অনুসন্ধান মো. দেলোয়ার হোসেন, প্রকাশনা সম্পাদক আব্দুল খালেক, আইন বিষয়ক সম্পাদক অ্যাড. মুসলিম মিয়াজী, সাংস্কৃতিক সম্পাদক মো. আলী শেখ, ক্রীয়া বিষয়ক সম্পাদক মো. ফরহাদ আলম, মহিলা বিষয়ক সম্পাদক নুরজাহান বেগম কুমকুম, যুব বিষয়ক সম্পাদক এম আই দিদারসহ মোট ৫২ সদস্য বিশিষ্ট এই কমিটি গঠন করা হয়েছে।

এদিকে শনিবার সকালে ক্যাফে কর্ণার নিরাপদ সড়ক চাই জেলা কার্যালয়ে নতুন কমিটির নেতৃবৃন্দদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। নিরাপদ সড়ক চাই চাঁদপুর জেলা শাখার সভাপতি এম এ লতিফের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শেখ মহিউদ্দিন রাসেলের পরিচালনায় বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা অ্যাড.বিনয় ভষণ মজুমদার ও চাঁদপুর খবরের সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী।

প্রতিবেদক:শরীফুল ইসলাম,২৬ সেপেটম্বর ২০২০

ইন্টারনেট কানেকশন নেই