Home / শীর্ষ সংবাদ / নারী সদস্যসহ ১১ ডাকাত আটক : বিপুল অস্ত্র উদ্ধার
বিপুল অস্ত্র উদ্ধার

নারী সদস্যসহ ১১ ডাকাত আটক : বিপুল অস্ত্র উদ্ধার

কুমিল্লায় বিপুল পরিমাণ দেশীয় অস্ত্রসহ ১১ ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ। আটককৃত ১১ ডাকাতের মধ্যে একজন নারী সদস্য রয়েছে। ২০ জানুয়ারি সোমবার দুপুরে কুমিল্লা পুলিশ সুপার কার্যালয়ে সংবাদ সম্মেলন করে পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম এসব তথ্য জানান।

পুলিশ সুপার জানান, রোববার সন্ধ্যায় মোঃ শাহিন আলম নামের এক ব্যাক্তি চট্টগ্রাম যাওয়ার উদ্দেশ্যে জেলার চৌদ্দগ্রাম উপজেলার বাবুর্চি বাজার এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাড়কের পাশে বাসের জন্য অপেক্ষা করছিলেন। এসময় তিনজন ডাকাত মোটরসাইকেল যোগে এসে ওই ব্যাক্তির উপর হামলা চালায়। ডাকাতরা তার গলায় ধারালো অস্ত্র ধরে মোবাইল সেট, নগদ টাকা এবং ব্যাগ ছিনিয়ে নেয়।

এসময় ওই ব্যাক্তির চিৎকারে স্থানীয় লোকজন ছুটে আসেন। পরে মহাসড়কে টহলরত হাইওয়ে পুলিশ এসে ডাকাতদের ধাওয়া করে তিন ডাকাতকে আটক করেন। এ খবর পেয়ে ডাকাতদের উদ্ধার করতে তাদের সহযোগী আরও ৮ ডাকাত মাইক্রোবাসে করে পুলিশের উপর আক্রোমণ চালানোর চেষ্টা করে। খবর পেয়ে চৌদ্দগ্রাম থানা পুলিশের একাধিক টিম ওই ৮ ডাকাতকে আটক করে। তাদের সাথে একজন নারী ডাকাত সদস্য ছিলো।

এসময় ডাকাতদের ব্যবহৃত একটি মাইক্রোবাস, একটি মোটরসাইকেল ও বিপুল পরিমাণে দেশীয় অস্ত্র, টাকাসহ বিভিন্ন মালামাল উদ্ধার করা হয়। সংবাদ সম্মেলনে পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম আরও জানান, এবিষয়ে একাধিক মামলার প্রস্তুতি চলছে।

প্রতিবেদক : জাহাঙ্গীর আলম ইমরুল, ২০ জানুয়ারি ২০২০