Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / নারায়ণগঞ্জে মসজিদে এসি বিস্ফোরণে ফরিদগঞ্জের স্কুল ছাত্রের মৃত্যু

নারায়ণগঞ্জে মসজিদে এসি বিস্ফোরণে ফরিদগঞ্জের স্কুল ছাত্রের মৃত্যু

নারায়ণগঞ্জের ফতুল্লায় মসজিদে এসি বিস্ফোরণের চাঁদপুর সদর ও ফরিদগঞ্জের একজনসহ মৃত্যু বেড়ে ২৩ জন হয়েছে।চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার বালিথুবা পশ্চিম ইউনিয়নের বিল্লাল মাস্টারের বাড়ির এক স্কুল ছাত্রের মৃত্যু হয়েছে।

জানা যায়,উপজেলার ১নং বালিথুবা পশ্চিম ইউনিয়নের তরজিরান্তি গ্রামের মহসিন খানের ছেলে মো.মাইনুদ্দিন নারায়ণগঞ্জের স্থানিয় একটি বিদ্যালয়ের সপ্তম শ্রেনীতে পড়াশুনা করত। ২ ভাই, ১ বোনের মধ্যে মাইনুদ্দিন ছিল সবার ছোট।

আরও পড়ুন…মসজিদে এসি বিস্ফোরণে নিহত চাঁদপুরে মোস্তফার বাড়িতে শোকের মাতম

৪ সেপ্টেম্বর শুক্রবার এশার নামাজ পড়তে গিয়েছিলেন ফতুল্লার পশ্চিম তল্লা এলাকার বায়তুস সালাত জামে মসজিদে। নামাজ পড়ারত অবস্থায় ভয়াবহ এসি বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে মাইনুদ্দিনসহ ৩৪ জন ভয়াবহ বিস্ফোরনের কবলে পড়ে গুরুত্বর আহত হয়।

পরিবারে লোকজন চাঁদপুর টাইমসকে জানান,মাইনুদ্দিন তার বাবা-মায়ের সঙ্গে নারায়নগঞ্জে থাকতো, তার বাবা নারায়ণগঞ্জে কাঁচামালের ব্যবসা ও মা গার্মেন্টস শ্রমিক।

প্রসঙ্গত,৪ সেপ্টেম্বর এশার নামাজরত অবস্থায় এসি বিস্ফোরণে মাইনুদ্দিন গুরুতর আহত হয়ে চিকিৎসাধীন শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে শনিবার সকালে ইন্তেকাল করেন।ঐদিন রাত ১১ ঘটিকায় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

এদিকে ৩৭ জনকে রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়। এরমধ্যে চিকিৎসাধীন অবস্থায় এ পর্যন্ত ২৩ জনের মৃত্যু হয়েছে। বাকি মুসল্লিদের অবস্থাও আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা।

প্রতিবেদক:শিমুল হাছান,৬ সেপেটম্বর ২০২০

ইন্টারনেট কানেকশন নেই