Home / চাঁদপুর / অল্পের জন্য রক্ষা পেল দৈনিক আলোকিত চাঁদপুরের ভারপ্রাপ্ত সম্পাদক

অল্পের জন্য রক্ষা পেল দৈনিক আলোকিত চাঁদপুরের ভারপ্রাপ্ত সম্পাদক

চাঁদপুর পুলিশ লাইন্সের স্পিড ব্রেকারে দুর্ঘটনার শিকার হন দৈনিক আলোকিত চাঁদপুর পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক গোলাম সারওয়ার সেলিম। ২ মার্চ মঙ্গলবার রাতে তিনি অল্পের জন্য বেঁচে যান। এই রকম ভাবে প্রতিনিয়তই ঘটছে দুর্ঘটনা।

তিনি জানান, ওই দিন রাত ১০ টা ৪৫ মিনিটে পত্রিকার কাজ শেষে সিএনজিতে চাঁদপুর থেকে মতলবে যাচ্ছিলেন। ওই সময় সিএনজিটি স্পিড ব্রেকারে মার্কিং না থাকায় ড্রাইভার দ্রæত গতিতে যাওয়ার ফলে পুলিশ লাইনস এলাকার প্রথম স্পিড ব্রেকারে ধাক্কা খেয়ে সিএনজিটি উল্টে যাওয়ার উপক্রম হয়।

সিএনজির সামনের চাক্কার স্প্রিং খোলে যাওয়ায় সিএনজিটি তাৎক্ষনিক বন্ধ হয়ে যায়। এতে সিএনজিতে অবস্থানরত ৪ জান যাত্রী অল্পের জন্য ভয়াবহ দূর্ঘটনা থেকে রক্ষা পায়। পরে তিনি অন্য একটি সিএনজিতে করে মতলবে যায়।

সিএনজির ড্রাইভার আব্দুল করিম জানায়, আমি এই রাস্তায় নতুন এসেছি। কিন্তু এখানে যে স্পিড ব্রেকার আছে তা আমার জানা ছিলোনা। এছাড়াও এ স্পিড ব্রেকারের আগে পরে কোন সংকেত বা স্পিড ব্রেকারে রং লাগানো নেই। তাই আমি খেয়াল করতে পারিনি।

সড়ক ও জনপথ বিভাগের তত্বাবধায়ক প্রকৌশলী আতিক উল্যাহ ভূঁইয়া জানান, স্পিড ব্রেকারগুলোতে রং করার নিয়ম আছে। শহরের স্পিড ব্রেকারগুলো নতুন ভাবে করা হয়েছে। এ জন্য রং করতে দেরি হচ্ছে। আমরা তালিকা করেছি খুব শীগ্রই রং করা হবে।

নিজস্ব প্রতিবেদক,৩ মার্চ ২০২১