Home / জাতীয় / রাজনীতি / দেশে ফিরে গুলশানে অফিস করেছেন খালেদা জিয়া
ফাইল ছবি

দেশে ফিরে গুলশানে অফিস করেছেন খালেদা জিয়া

লন্ডন থেকে দেশে ফিরে আসার পর মঙ্গলবার রাতে অফিস করেছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। রাত সোয়া ৯টায় গুলশানের রাজনৈতিক কার্যালয়ে এসে অফিস করেন তিনি।

এসময় চেয়ারপারসনের উপদেষ্টা ড. ওসমান ফারুক, সাবিউদ্দিন আহমেদ, অ্যাডভোকেট খন্দকার মাহবুব হোসেন, দলের ভাইস চেয়ারম্যান এয়ার ভাইস মার্শাল (অব.) আলতাফ হোসেন চৌধুরী, বেগম সেলিমা রহমান, দলের যুগ্ম মহাসচিব মুহাম্মদ শাহজাহান, আন্তর্জাতিকবিষয়ক সম্পাদক ড. আসাদুজ্জামান রিপন, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলনসহ বিএনপির অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা খালেদা জিয়াকে স্বাগত জানান।

খালেদা জিয়া কেমন আছেন জানতে চাইলে কার্যালয়ে অবস্থানকালীন সেলিমা রহমান বলেন, ম্যাডাম শারীরিকভাবে খুবই ভালো আছে। সোমবার শারীরিকভাবে কিছুটা অসুস্থ ছিলেন। পা ও চোখের অবস্থা এখন কেমন জানতে চাইলে জানান, এ বিষয়ে খালেদা জিয়ার সঙ্গে তার কথা হয়নি।

প্রসঙ্গত, গত ১৫ সেপ্টেম্বর লন্ডনে চিকিৎসার জন্য যাওয়ার আগে ১৪ সেপ্টেম্বর গুলশান কার্যালয়ে অফিস করেছিলেন বেগম খালেদা জিয়া। দেশের রাজনৈতিক পরিস্থিতির কথা বিবেচনা করে ২১ নভেম্বর তিনি দেশে ফিরে আসেন। ফিরে আসার পর আজই প্রথম অফিস করলেন বিএনপি চেয়ারপারসন।
আপডেট: ১১:৫৯ পিএম, ২৪ নভেম্বর ২০১৫, মঙ্গলবার
ডিএইচ

ইন্টারনেট কানেকশন নেই