Home / উপজেলা সংবাদ / কচুয়া / দেশে কেউ আজ না খেয়ে নেই: সেলিম মাহমুদ

দেশে কেউ আজ না খেয়ে নেই: সেলিম মাহমুদ

বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষনা সম্পাদক ও কচুয়ার কৃতি সন্তান ড. সেলিম মাহমুদ বলেছেন,গত জুন-জুলাই মহামারি করোনায় দেশে অনেক মানুষ মারা যাবে এমন মিথ্যা গুজব ও অপপ্রচার চালিয়ে একটি মহল দেশকে পিছনে ফেলার চেষ্টা করেছিল। কিন্তু প্রধানমন্ত্রী শেখ হাসিনার অসীম সাহসিকতা ও দূরদর্শীতার কারণে দেশ এগিয়ে যাচ্ছে দেশে কোথাও কেউ আজ না খেয়ে নেই। বঙ্গবন্ধুর অসমাপ্ত কাজ সম্পূর্ন করতে তিনি নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন।

পদ্মাসেতু ও উরাল সেতুসহ বিভিন্ন উন্নয়নের কারনে বিশ্বের অনেক দেশ এখন বাংলাদেশকে অনুকরণ করছে। উন্নয়নের কারনে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে এদেশের মানুষ যুগ যুগ ধরে স্মরণ করে রাখবেন।

২৩ জানুয়ারি শনিবার চাঁদপুরের কচুয়ার আটমোড় সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে স্থানীয় দু:স্থ অসহায় ও শীতার্ত পরিবারের সদস্যদের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

উপজেলা যুবলীগের সদস্য ও চেয়ারম্যান প্রত্যাশী কামাল পারভেজ মিয়াজীর সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আইয়ুব আলী পাটওয়ারী,উপজেলা ভাইস চেয়ারম্যান মাহবুব আলম,ইউপি চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান
জুয়েল,আওয়ামী লীগ নেতা আলী আক্কাছ মোল্লা, উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক কাজী এনামুল হক শামীম,উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক হাবিব মজুমদার জয় ও উপজেলা ছাত্রলীগের আহবায়ক সালাউদ্দিন সরকার প্রমুখ।

একই দিনে ড.সেলিম মাহমুদ চাংপুর-শিমুলতলী ও তেতৈয়া গ্রামে অসহায় গরীব পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন এবং সাচার উচ্চ বিদ্যালয় মাঠে তাঁর নিজ নামে গোল্ড কাপ ফুটবল ফাইনাল ট‚র্নামেন্টে বিজয়ীদের মাঝে পুরস্কার সামগ্রী বিতরণ করেন।

প্রতিবেদক:জিসান আহমেদ নান্নু,২৩ জানুয়ারি ২০২১