Home / উপজেলা সংবাদ / কচুয়া / মিনা দিবসে কচুয়ায় র‌্যালি ও আলোচনা সভা

মিনা দিবসে কচুয়ায় র‌্যালি ও আলোচনা সভা

‘মায়ের দেয়া খাবার খাই, মনের আনন্দে স্কুলে যাই’ এ শ্লোগানে চাঁদপুরের কচুয়ায় প্রশাসনের উদ্যোগে সোমবার(২৪ সেপেটম্বর) মিনা দিবস উপলক্ষে র‌্যালি, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান হয়েছে।

সকাল ১০টায় বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে উপজেলা পরিষদের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভায় মিলিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার নীলিমা আফরোজের সভাপতিত্বে ও কোয়া কোর্ট মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিজানুর রহমানের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন- উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহজাহান শিশির।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন- উপজেলা সহকারি কমিশনার (ভূমি) রুমন দে, উপজেলা নির্বাচন কর্মকর্তা আনোয়ার হোসেন,উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা শাহ মোঃ ইকবাল মনসুর ও ইউআরসি ইন্সটাক্টর তারেক নাথ মল্লিক।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন-কচুয়া প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি আতাউল করিম,সাধারন সম্পাদক জিসান আহমেদ নান্নু, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি তাজুল ইসলাম, সাধারণ সম্পাদক কামাল হোসেন, সাংবাদিকবৃন্দ ও বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী ও সূশীল সমাজের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে মীনা দিবস উপলক্ষে মীনা কার্টুন, মেঘের কোলে রোদ হেসেছে নাটক ও নৃত্য পরিবেশনা করা হয় এবং বিজয়ীদের মাঝে পুরস্কার সামগ্রী বিতরণ করেন অতিথিবৃন্দ।

ষ্টাফ করেসপন্ডেট
২৪ সেপেটম্বর,২০১৮