Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / দক্ষিণ ইচলি সপ্রাবি বার্ষিক ক্রীড়া সম্পন্ন

দক্ষিণ ইচলি সপ্রাবি বার্ষিক ক্রীড়া সম্পন্ন

চাঁদপুর সদর উপজেলার বালিয়া ইউনিয়নের ৮২নং দক্ষিণ ইচলি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকেলে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল ইসলাম নাজিম দেওয়ান।

তিনি তার বক্তব্যে বলেন, দেশের অনেকের ইনকামের চেয়ে খেলোয়ারদের ইনকাম অনেক বেশি। পরীক্ষা আসলে শুনতাম প্রশ্ন পত্র ফাঁস হতো। আমাদের শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপি দায়িত্ব পাওযার পর তার বন্ধ হয়ে গেছে। আমাদের জীবন মান উন্নত হয়েছে।

তিনি আরো বলেন, আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পর বছরের প্রথম দিন শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দিয়েছেন। যা আগে কোন সরকার পারে নি। সরকার শিক্ষার্থীদের বৃত্তিসহ আনুসাঙ্গিক অনেক কিছু দিয়েছেন।

তিনি অভিভাবকদের উদ্দেশ্যে বলেন, আপনাদের সন্তানদের খোঁজ-খবর রাখতে হবে। যাতে তারা নিয়মিতর বিদ্যালয়ে আসছে কিনা। কিন্তু পড়াশোনার জন্য বেশি চাপ প্রয়োগ করবেন না। আমারা সমাজে ভালো মানুষ ও দেশ প্রেমিক চাই। এ সরকার অনেক অনেক উন্নয়ন করেছে। এসরকার যদি ভালো কাজ করে তাহলে আপনারা তার স্বিকৃতি দিবেন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. আইযুব আলী বেপারী।

বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি বাচ্চু বেপারীর সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন জেলা যুবলীগের সদস্য গাজী আব্দুল গণি, সদর উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক তাজুল ইসলাম মিয়াজী, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রফিকুল্ল্যাহ পাটওয়ারী।

স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফাতেমা বেগম।

এসময় আরো উপস্থিত ছিলেন বালিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি দেলোয়ার হোসেন, বালিয়া ইউনিয়ন পরিষদের মেম্বার আব্দুল কাদির গাজী, জাহিদ হাসান খান, বিশিষ্ট্য ব্যবসায়ী মানিক বেপারীসহ আরো অনেকে।

সবশেষে ক্রীড়া প্রতিযোগতার বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করেন অতিথিরা।

স্টাফ করেসনেডট

ইন্টারনেট কানেকশন নেই