Home / খেলাধুলা / ব্যাটিংয়েও উন্নতি করতে চান তাসকিন আহমেদ

ব্যাটিংয়েও উন্নতি করতে চান তাসকিন আহমেদ

শ্রীলঙ্কা সফরকে সামনে রেখে জাতীয় দলের অনুশীলন ক্যাম্পে ঘাম ঝরাচ্ছেন তাসকিন আহমেদ । ২৫ বছর বয়সী এই পেসার মনে করেন, ম্যাচে ব্যাটসম্যানদের সহযোগিতা করতে হলে বোলারদেরও ব্যাটিংয়ে উন্নতি করতে হবে।

২২ সেপ্টেম্বর মঙ্গলবার মিরপুরে জাতীয় দলের অনুশীল শেষে সাংবাদিকদের এ কথা জানান তাসকিন। হোম অব ক্রিকেটে এদিন ব্যাটিং অনুশীলন করেছেন বোলাররা। ব্যাটিং সেশনের পুরোটা সময় জুড়েই অনুশীলন করেছেন তাসকিন। তিনি মনে করেন, বোলারদেরও ব্যাটিংয়ে উন্নতি করতে হবে।

তাসকিন বলেন, ‘আজকে আমাদের সব বোলারদের ব্যাটিং সেশন ছিল, ইনজয় করেছি। যদিও নেটে আমাদের বেশ টাফ টাইম দিচ্ছিল বোলাররা। কিন্তু আসলে এ চ্যালেঞ্জগুলো নেওয়া শিখতে হবে আমাদের। ব্যাটসম্যানদের সাপোর্ট দিতে হলে আমাদের ইম্প্রুভ করতেই হবে। আমরাও চেষ্টা করছি। আগের থেকেই ইম্প্রুভ হচ্ছে, আশা করি সামনে আমাদের লোয়ার অর্ডার ব্যাটসম্যানরা আরও ভালো করবে। ‘

তাসকিন মনে করেন তাদের ব্যাটিংয়ে উন্নতি হয়েছে। তবে উন্নতির কোনো শেষ নেই। সামনে আরো ভালো কিছুর প্রত্যাশা করছেন ২৫ বছর বয়সী এই পেসার।

তিনি বলেন, ‘আগের থেকে ইম্প্রুভ হয়েছে, মাশাআল্লাহ। কিন্তু আসলে ইম্প্রুভমেন্টের শেষ নেই। ওয়ার্ল্ড ক্লাস লেভেলের হতে গেলে আরও হার্ড ওয়ার্ক সবসময় করে যেতে হবে। আসলে এখনো সব শেষ নয়, সামনে আরও ভালো কিছু হবে আশা করছি। আমি আমার ধারাবাহিকতা ধরে রাখার চেষ্টা করবো এবং ভবিষ্যতে আরও ইম্প্রুভ হয়, আরও ভালো করতে পারি সে চেষ্টাই করবো।’

নিউজ ডেস্ক, ২২ সেপ্টেম্বর ২০২০

ইন্টারনেট কানেকশন নেই