Home / উপজেলা সংবাদ / শাহরাস্তি / রায়শ্রী (উঃ) ইউনিয়ন তাঁতীলীগের কমিটি গঠন

রায়শ্রী (উঃ) ইউনিয়ন তাঁতীলীগের কমিটি গঠন

শাহরাস্তির রায়শ্রী (উঃ) ইউনিয়ন তাঁতীলীগের আলোচনা সভা ও কমিটি গঠন অনুষ্ঠিত হয়েছে। ৪ মার্চ সন্ধ্যায় শাহরাস্তি গেইট দোয়াভাঙ্গা এলাকায় এ আলোচনা সভা ও কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়।

ইউনিয়ন তাঁতীলীগ নেতা সাফায়েত উল্যাহ সোহেলের সভাপতিত্বে ও তাঁতীলীগ নেতা মেহেদি হাসান রাকিবের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা তাঁতিলীগের সভাপতি মোঃ মাসুদ আলম রানা, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিনিয়র সহ-সভাপতি রবিউল আলম জয়, সাধারণ সম্পাদক এটিএম কামরুজ্জামান মজুমদার, টামটা (দঃ) ইউনিয়ন তাঁতীলীগের সভাপতি ফিরোজ আহম্মেদ মোল্লা, টামটা (উঃ) ইউনিয়ন তাঁতীলীগের সভাপতি সুমন তালুকদার।

এ সময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, তাঁতীলীগ নেতা মোঃ ইউনুস মজুমদার, উপজেলা শ্রমিকলীগের সভাপতি মোঃ কামাল হোসেন, উপজেলা তাঁতীলীগের তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক মোঃ জাহিদুল ইসলাম সজিব, সদস্য মোঃ মোসারফ হোসেন পারভেস, জেলা শ্রমিক ইউনিয়ন সাধারণ সম্পাদক মোঃ মনির হোসেন সহ বিভিন্ন ইউনিটের তাঁতীলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। কর্মী সম্মেলনে রায়শ্রী উত্তর ইউনিয়ন তাঁতীলীগের কমিটি অনুমোদন দেন।

এতে সভাপতি সাফায়েত উল্যাহ সোহেল, সহ-সভাপতি বেলায়েত হোসেন, সাধারণ সম্পাদক মেহেদি হাসান রাকিব, যুগ্ন সাধারণ সম্পাদক নূরে আলম মোহন, সাংগঠনিক সম্পাদক মাহবুব আলম, সহ-সাংগঠনিক সম্পাদক কামাল হোসেন ও সজিব চৌধুরীকে দপ্তর সম্পাদক করে ৭ সদস্য কমিটি অনুমোদন দেন।

আগামী ১ মাসের মধ্যে বাকি সদস্য করে ৩১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি উপজেলা নেতৃবৃন্দের কাছে জমা দেওয়ার নিদের্শ প্রদান করেন। কর্মী সম্মেলনে উপজেলা তাঁতীলীগের সভাপতি ও সম্পাদক বলেন বাংলাদেশ তাঁতিলীগ একটি সু-সংগঠিত সংগঠক। জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে, স্থানীয় সংসদ সদস্য মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম, এমপির নেতৃত্বে উপজেলা তাঁতিলীগের সকল নেতা কর্মীকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান।

জামাল হোসেন,৬ মার্চ ২০২০