Home / তথ্য প্রযুক্তি / তরুণ ডেভলপার ও আইটি উদ্যোক্তাদের নিয়ে চট্টগ্রামে বিডিঅ্যাপস মিটআপ
চট্টগ্রামে বিডিঅ্যাপস মিটআপ

তরুণ ডেভলপার ও আইটি উদ্যোক্তাদের নিয়ে চট্টগ্রামে বিডিঅ্যাপস মিটআপ

বিডিঅ্যাপস এর উদ্যোগে চট্টগ্রামের তরুণ ডেভলপার, আইটি উদ্যোক্তা ও স্থানীয় ডিজিটাল মিডিয়ার অংশগ্রহনে গত ১১ মার্চ আয়োজিত হলো বিডিঅ্যাপস চট্টগ্রাম মিটআপ। দুটি আলাদা আয়োজনে বন্দর নগরী চট্টগ্রামের একটি কনফারেন্স সেন্টারে আয়োজিত হয় এই অনুষ্ঠান।

অনুষ্ঠানটিতে চট্টগ্রামের আইসিটি বাজারের বর্তমান অবস্থা, বিডিঅ্যাপস এর কাজ করার অভিজ্ঞতা, সফলতার গল্পকথনের পাশাপাশি আগামী দিনের কর্মপরিকল্পনা নিয়ে আলোচনা করা হয়।
উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রবি আজিয়াটা লিমিটেডের ম্যানেজার মোঃ সালাহ উদ্দিন, বিডিঅ্যাপস বিজনেস-এনগেজমেন্ট লিড মুহাম্মাদ আলতামিশ নাবিল, বিডিঅ্যাপস চট্টগ্রাম শাখার আরিফ হাসান, মিয়াকি মিডিয়ার প্রধান তানিম ইসলাম সহ অন্যান্য বিডিঅ্যাপস এর কর্মকর্তারা। অনুষ্ঠানটিতে অংশ নেন নিসর্গ নিগার, প্রবীর বড়ুয়া, সাবের শাহ সহ চট্টগ্রামের একঝাক তরুণ ডেভলপার, আইটি উদ্যোক্তা ও স্থানীয় ডিজিটাল মিডিয়া উদ্যোক্তা ও কর্মকর্তাগন।

উল্লেখ্য বিডিঅ্যাপস হচ্ছে রবি আজিয়াটা লিমিটেডের একটি দেশীয় অ্যাপ ডেভেলপমেন্ট প্লাটফর্ম যেখানে সকল ধরনের মোবাইলের উপযোগী অ্যাপস নির্মাণ করে ডেভেলপারগন ও উদ্যোক্তাগন সহজেই নিজস্ব সার্ভিসটি চালু করতে পারেন। অ্যাপস ও সফটওয়্যার ডেভেলপারদের মধ্যে পারস্পরিক সম্পর্ক তৈরি করে তরুণ উদ্যোক্তাদের উৎসাহিত করার মাধ্যমে তাদের নিজ শক্তিতে উজ্জীবিত করতে চায় বিডিঅ্যাপস।

স্টাফ করেসপন্ডেন্ট, ১৩ মার্চ ২০২০

ইন্টারনেট কানেকশন নেই