Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে তরুণের উদ্যোগে লিফলেট মাস্ক-হ্যান্ড স্যানিটাইজার বিতরণ

ফরিদগঞ্জে তরুণের উদ্যোগে লিফলেট মাস্ক-হ্যান্ড স্যানিটাইজার বিতরণ

কোভিড ১৯ ভাইরাসের প্রকোপে সারাদেশে সতর্কতা জারি করেছে প্রশাসন। তাই দেশবাসীকে নিরাপদে থাকতে বলা হয়েছে। এদিকে করোনাভাইরাসের বিস্তার রোধ ও মানুষকে সচেতন করার লক্ষ্যে রাস্তায় নেমেছে ফরিদগঞ্জে একঝাঁক উদ্যোমি তরুন।

২৩ মার্চ রোববার সকালে ফরিদগঞ্জ উপজেলার গুপ্টি পশ্চিম ইউনিয়নের একঝাঁক তরুন নিজ উদ্যোগে সকল শ্রেণি পেশার মানুষের সুরক্ষা নিশ্চিত করতে উপজেলার খাজুরিয়া বাজারসহ আশপাশের বাজারে চায়ের দোকান ও সেলুনে নিজেদের অর্থায়নে তৈরিকৃত হ্যান্ড স্যানিটাইজার স্প্রে ও মাস্ক বিতরন করেছে।

এ ছাড়াও আইডিয়াল সমাজসেবা ফাউন্ডেশনের ব্যানারে সচেতনতা মূলক লিফলেট বিতরন করা হয়েছে। তাদের এ ব্যতিক্রম উদ্যেগে সাধুবাদ জানিয়েছে সচেতন মহল।

এ ছাড়াও তারা বাড়ি বাড়ি গিয়ে কোয়ারেন্টাইন নিশ্চিতে সবার সাথে কথাও বলেছে। এ সময় মসজিদে মসজিদে হ্যান্ড স্যানিটাইজার বিতরন এবং মুসল্লিদের সতর্কতার বিষয়ে ইমামদের সাথে মতবিনিময় করেন তারা।

এ সময় উপস্থিত জেলা পরিষদ সদস্য মশিউর রহমানন মিটু ও বরিশাল বিশ^বিদ্যালয়ের ছাত্র বাহাউদ্দিন আবির এর নেতৃত্বে মোশাররফ হোসেন, ইব্রাহিম খলিল, শেখ ফরিদ, রফিকুল ইসলাম, ফয়সালসহ ৩০ সদস্যের টিম মাঠে কাজ করে।

শিমুল হাছান,২৪ মার্চ ২০২০