Home / চাঁদপুর / চাঁদপুরে নির্বাচনে ব্যবহৃত পুড়ে যাওয়ার গাড়ির মালিককে আর্থিক সহায়তা

চাঁদপুরে নির্বাচনে ব্যবহৃত পুড়ে যাওয়ার গাড়ির মালিককে আর্থিক সহায়তা

বিদেশে একটি দুর্ঘটনায় হাত হারিয়ে দেশে ফিরে এসেছিল চাঁদপুর হাইমচর উপজেলার খায়ের মিজি৷ শেষ অবলম্বনটুকু দিয়ে একটি গাড়ি কিনে দিয়েছিল ছোট ভাইকে। যার মাধ্যমে উপার্জিত অর্থেই চলছিল তাদের সংসার৷

গেলো বছরের ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে এই গাড়িটি সরকারি কাজে রিকিউজিশন করা হয়। এক পর্যায়ে হাইমচরে দুর্বৃত্তদের দেয়া আগুনে পুড়ে যায় গাড়িটি, আহত হয় পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তিও। তাৎক্ষনিকভাবে চিকিৎসা সহায়তা দেয়া হয় আহত ব্যাক্তিকে।

সোমবার(২২ এপ্রিল) দুপুরে চাঁদপুর পুলিশ সুপার কার্যালয়ে এই দেড় লক্ষ টাকা ভুক্তভোগী পরিবারের খায়ের মিজির হাতে তুলে দেন পুলিশ সুপার জিহাদুল কবির বিপিএম, পিপিএম।

গাড়ির ক্ষতিপূরণ পাওয়ার ব্যাপারটি এখনো প্রক্রিয়াধীন রয়েছে৷ কিন্তু দুই ভাই অসুস্থ হওয়ায় এবং উপার্জনের একমাত্র মাধ্যম গাড়িটি না থাকায় ওই পরিবারটি অসহায় হয়ে পরেছে। তাদের স্বাভাবিক জীবনযাপন হয়ে উঠেছিল কষ্টকর৷

এই অসহায় পরিবারের জন্য ব্যাক্তিগত উদ্যোগে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন হাইমচর উপজেলা চেয়ারম্যান নুর হোসেন পাটওয়ারী এবং ব্যাবসায়ী নুরুল ইসলাম নান্টু। তারা যথাক্রমে এক লক্ষ এবং পঞ্চাশ হাজার টাকা প্রদান করেন অসহায় পরিবারটিকে।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার মিজানুর রহমান, শাকিলা আফরিন, হাইমচর উপজেলা চেয়ারম্যান নুর হোসেন পাটওয়ারী এবং ব্যাবসায়ী নুরুল ইসলাম নান্টু উপস্থিত ছিলেন।

প্রতিবেদক- আশিক বিন রহিম
২২ এপ্রিল ২০১৯