Home / বিনোদন / টয়লেটে গেম খেলতে খেলতে বেরিয়ে এল মলদ্বার!
টয়লেট

টয়লেটে গেম খেলতে খেলতে বেরিয়ে এল মলদ্বার!

যারা টয়লেটে বসে সব ভুলে গিয়ে স্মার্টফোনে ভিডিও গেমসে মগ্ন হয়ে যান, তাদের জন্যে রয়েছে গা শিউরে ওঠা এক খবর।

চীনের এক ব্যক্তির তেমনটাই ঘটে গেছে। টয়লেটে বসার পর একটা সময় কাজ শেষ হলেও স্মার্টফোন থেকে উঠতে পারছিলেন না। আর এতেই তাকে চরম মূল্য দিতে হলো। তার দেহ থেকে বিচ্ছিন্ন করতে হলো মলদ্বারের বড় একটি অংশ। সম্প্রতি দক্ষিণ-পূর্ব চীনের ঝংশানে এ ঘটনা ঘটে।

ডেইলি মেইল জানায়, মাঝরাতে হাসপাতালে দৌড়াতে হয় তাকে। যেন কোনো হরর মুভির ঘটনা, যেটে দেখলে গা শিউরে ওঠে। চোখ ফিরিয়ে নিতে হয়। তার মলদ্বারের মধ্য থেকে একটি পিণ্ড বেরিয়ে আসে। ওটা ঝুলেছিল তার মলদ্বারে। ছয় ইঞ্চি লম্বা অংশটি দেহের ভেতর থেকে বেরিয়ে ঝুলতে থাকে।

সিটি স্ক্যানের রিপোর্টে বিষয়টি স্পষ্ট দেখতে পারবেন। বড় আকারে একটি পিণ্ড তার দেহের বাইরে ঝুলছে।

দ্য সান জানায়, বিশেষজ্ঞদের বিশ্বাস, টয়লেটে দীর্ঘ সময় ধরে বসে থাকার কারণে এমন ভয়ংকর ঘটনা ঘটেছে। এত সময় ধরে বসে থাকার কারণে তার পেলভিক পেশি দুর্বল হয়ে পড়ে। ওটা আর পিণ্ডটিকে ধরে রাখতে পারেনি। ওই ব্যক্তি একটানা আধা ঘণ্টা টয়লেটে বসেছিলেন বলে জানান বিশেষজ্ঞদের। এ অবস্থাকে বলা হয় রেক্টাল প্রলাপসে। এক্ষেত্রে অন্ত্রনালীর শেষের অংশ দেহ থেকে বিচ্ছিন্ন হয়ে পড়ে আর বাইরে বেরিয়ে আসে।

তবে ওই ব্যক্তি ছোটকালেও একবার রেক্টাল প্রোলাপসে-তে ভুগেছিলেন। কিন্তু সেই সময় যথাযথ চিকিৎসা নেননি তিনি। এতে করে তার অবস্থা আরো খারাপ হয়ে যায়।

সান ইয়াত-সেন ইউনিভার্সিটির সিক্সথ অ্যাফিলিয়েটেড হসপিটালের সার্জনরা তার দেহ থেকে বেরিয়ে আসা অংশটির যথাযথ ব্যবস্থা নিয়েছেন। এখন তার অবস্থা শঙ্কামুক্ত।

(আজ সারাবেলা)

নিউজ ডেস্ক
: আপডেট, বাংলাদেশ সময় ০৭:০৫ পি.এম, ১১ ফেব্রুয়ারি২০১৮,রোববার ।
কে এইচ

শেয়ার করুন