Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / হাজীগঞ্জে মাদক ও ইভটিজিং বিরোধী টুর্নামেন্ট সম্পন্ন

হাজীগঞ্জে মাদক ও ইভটিজিং বিরোধী টুর্নামেন্ট সম্পন্ন

হাজীগঞ্জে মাদক ও ইভটিজিং বিরোধী ফ্রিজ কাপ মিনি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ সম্পন্ন হয়েছে।

১৬ জানুয়ারি শনিবার বিকালে উপজেলার সদর ইউনিয়নের পূর্ব কাজিরগাঁও গ্রামে অনুষ্ঠিত ফুটবল ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসেন রনি।

অনুষ্ঠানের সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের সহ-দপ্তর সম্পাদক রেজাউল করিম মিন্টুর সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মো. আলমগীর হোসেন রনি বলেন, খেলাধূলা কিশোর ও যুবদকের মাদক, ইভটিজিংসহ বিভিন্ন সামাজিক অপরাধ থেকে দূরে রাখে এবং খেলাধূলা শিশু-কিশোরদের মানসিক ও শারিরিক বিকাশে সহযোগিতা করে।

পূর্ব কাজিরগাঁও একতা বয়েজ ক্লাবের উদ্যোগে অনুষ্ঠিত খেলায় ট্রাইব্রেকারে একতা বয়েজ ক্লাব ১-০ গোলে চ্যাম্পিয়ন এবং রুবেল একাদশ রানার আপ হয়। চ্যাম্পিয়ন দলের খেলোয়াড়দের হাতে চ্যাম্পিয়ন ট্রফি ও পুরস্কার ‘ফ্রিজ’ এবং রানারআপ দলের খেলোয়াড়দের হাতে রানারআপ ট্রফি ও পুরস্কার ‘এলইডি টেলিভিশন’ তুলে দেন প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিবৃন্দ।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মুহাম্মদ আব্দুর রশিদ, হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সাংগঠনিক সম্পাদক মো. মাসুদ হোসেন, বলিয়া উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. হাবিবুর রহমান সুমন, স্থানীয় ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য তাজুল ইসলাম প্রমুখ। খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের সঞ্চালনা করেন, টূর্ণামেন্ট আয়োজক দলের সদস্য রফিকুল ইসলাম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ইউপি সদস্য মো. কবির হোসেনসহ অন্যান্য অতিথিবৃন্দ। খেলা পরিচালনা করেন, মো. জামশেদ হোসেন ও শাওন। টূর্ণামেন্টের আয়োজন ও পরিচালনা করেন, মো. রুবেল, মো. রফিক, মো. মোস্তফা, মো. ফয়সাল, মো. শামিম, মো. রাকিব, মো. ইমন, মো. নিরব, মো. মেহেদী ও মো. শাওন। এসময় জাতীয় ও স্থানীয় পত্রিকার প্রতিনিধিরাসহ দর্শকরা উপস্থিত ছিলেন।

প্রতিবেদক:জহিরুল ইসলাম জয়,১৬ জানুয়ারি ২০২১