Home / জাতীয় / টিকা নেয়ার পর বললেন কোনো অসুবিধা হয়নি : সংস্কৃতি প্রতিমন্ত্রী

টিকা নেয়ার পর বললেন কোনো অসুবিধা হয়নি : সংস্কৃতি প্রতিমন্ত্রী

করোনা ভাইরাসের টিকা নিয়েছেন সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ। বৃহস্পতিবার ২৮ জানুয়ারি বেলা ১২টার কয়েক মিনিট আগে তিনি ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের টিকা কেন্দ্রে এ টিকা গ্রহণ করেন।

এসময় তার সঙ্গে উপস্থিত ছিলেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক,স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য সেবা বিভাগের সচিব আবদুল মান্নান ও ঢাকা মেডিক্যাল কলেজের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল নাজমুল হক।

টিকা নিয়ে সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ বলেন,‘টিকা নিয়ে ব্যাপক অপপ্রচার চালাচ্ছে বিরোধী দল। তাদের এ অপপ্রচারকে প্রতিহত করার জন্য আমরা যারা দায়িত্বশীল রয়েছি তারা এগিয়ে এসেছি। আমি অনুরোধ করবো সবাই যেন টিকা গ্রহণ করেন। আমি টিকা নিয়েছি। আমার কোনও অসুবিধা হয়নি। এ টিকা অন্যান্য আট-দশটা টিকার মতোই।’

উল্লেখ্য,বুধবার ২৭ জানুয়ারি বিকালে দেশে টিকাদান কার্যক্রম উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। গণভবন থেকে ভার্চুয়ালি যুক্ত হয়ে টিকা কার্যক্রমের উদ্বোধন করেন তিনি। রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতালে বিভিন্ন পেশার ২৬ জনকে ভ্যাকসিন প্রয়োগের মাধ্যমে শুরু হয়েছে প্রাথমিক পর্যায়ের কাজ।

বৃহস্পতিবার ২৮ জানুয়ারি রাজধানীর পাঁচটি হাসপাতালে টিকা দেওয়া হচ্ছে। এর মধ্যে রয়েছে- কুর্মিটোলা জেনারেল হাসপাতাল,ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল, কুয়েত বাংলাদেশ মৈত্রী সরকারি হাসপাতাল, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় ও মুগদা জেনারেল হাসপাতাল। আজ ৫০০ জনকে টিকা দেয়া হবে বলে জানিয়েছেন সংশ্লিষ্ট হাসপাতালের পরিচালকরা।

আগামি ৭ ফেব্রুয়ারি থেকে দেশব্যাপি টিকাদান শুরু হবে বলে জানিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক।

ঢাকা বু্যরো চীফ , ২৮ জানুয়ারি ২০২১
এজি