Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / এক মূহূর্তও যারা ছেড়ে যেতে চান না : টাকার লোভে হত্যা করলো তারাই

এক মূহূর্তও যারা ছেড়ে যেতে চান না : টাকার লোভে হত্যা করলো তারাই

তিনবন্ধু একসঙ্গে চলাফেরা। কেউ কাউকে রেখে এক মূহূর্তও ছেড়ে যেতে চান না। এমন কি পরিবারের বাইরেও তারা ছিলেন একাট্টা। তবে নগদ অর্থ এবং স্বার্থের দ্বন্দ্বে শেষ পর্যন্ত দু’জন মিলে একজনকে নির্মমভাবে হত্যা করে। পরে লুটে নেয় সেই টাকা। কিন্তু শেষ রক্ষা হয়নি ওদের। দু’জনের একজন এখন পুলিশের কব্জায়।

সিনেমা স্টাইলের এমন লোমহর্ষক ঘটনাটি চাঁদপুরে মতলব উত্তরের। শুক্রবার (১৩ মার্চ) ঘটনার শিকার ইব্রাহিম পাটোয়ারীর বস্তাবন্দি মরদেহ উদ্ধার করা হয় মাছের ঘের থেকে।

এ ঘটনায় জড়িত সন্দেহে শনিবার (১৪ মার্চ) ভোর রাতে রাজধানী থেকে একজনকে আটক করা হয়েছে। আরো একজনকেও আটকের চেষ্টা চলছে। শুক্রবার উপজেলার সুলতানাবাদ ইউনিয়নের রায়পুর-ইসলামাবাদ গ্রামের একটি মাছের ঘের থেকে উদ্ধার হওয়া ঘটনার শিকার ব্যক্তি হচ্ছেন, একই ইউনিয়নের ইজিবাইক চালক ইব্রাহিম পাটোয়ারী (৩৮)। ওই এলাকার আবুল কাশেম পাটোয়ারীর ছেলে তিনি। পেশায় ইজিবাইকের চালক।

মতলব উত্তর থানার ওসি নাসিরউদ্দিন মৃধা জানান, ঘাতকরা ধারালো অস্ত্র দিয়ে ক্ষতবিক্ষত করে শরীরে ইট বেঁধে পরে ইব্রাহিমের মরদেহটি বস্তাবন্দি অবস্থায় একটি ঘেরে ফেলে রাখে। পরে স্থানীয়দের তথ্যমতে গতকাল শুক্রবার সেখান থেকে তা উদ্ধার করে পুলিশ। এই ঘটনায় নিহতের প্রথম স্ত্রী নিলুফা বেগম বাদী হয়ে প্রথমে স্বামী নিখোঁজ হয়েছে এমন অভিযোগে থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

হতভাগা ইব্রাহিম পাটোয়ারীর মরদেহ উদ্ধারের পর থানায় এটি হত্যা মামলা হিসেবে রুজু হয়। পরে নিহত ইব্রাহিম পাটোয়ারীর মুঠোফোনের কললিস্ট ধরে শুক্রবার রাতে ওসি নাসিরউদ্দিন মৃধার নেতৃত্বে অভিযানে নামে পুলিশ। এ সময় রাজধানী থেকে একজনকে আটক করা হয়। এই ঘটনায় জড়িত সন্দেহে আরো একজনকে আটকের জন্য শনিবারও অভিযান অব্যাহত রয়েছে।

ওসি আরো জানান, তবে এই মুহূর্তে সুষ্ঠু তদন্তের স্বার্থে চূড়ান্ত অভিযান শেষ হওয়া মাত্র আসামিদের নাম পরিচয় জানাবে পুলিশ।

পুলিশ জানিয়েছে, ইব্রাহিম পাটোয়ারী পেশায় ইজিবাইক চালক হলেও আরো দু’বন্ধু মিলে তারা জুয়া খেলতেন। এরই মধ্যে গত কয়েকদিন আগে এক লাখ ৭০ হাজার টাকায় দুইটি ইজিবাইক বিক্রি করেন তিনি। আর সেই টাকার লোভেই নির্মমভাবে হত্যা করা হয় তাকে। ঘাতকরা নেশাজাতীয় কিছু খাইয়ে প্রথমে তাকে অজ্ঞান করে। পরে পেট কেটে নাড়িভুড়ি বের করে তাতে চারটি ইট বেঁধে বস্তাবন্দি করে ঘেরের পানিতে ডুবিয়ে দেয়।

খোঁজ নিয়ে জানাগেছে, নিহত ইজিবাইক চালক ইব্রাহিম পাটোয়ারী দুই বিয়ে করেছেন। তার দুই স্ত্রীর সংসারে একাধিক সন্তান রয়েছে।

করেসপন্ডেট,১৪ মার্চ ২০২০

ইন্টারনেট কানেকশন নেই