Home / আরো / খেলাধুলা / উইন্ডিজের বিপক্ষে টি-২০ দল ঘোষণা : বাদ পড়লেন যারা

উইন্ডিজের বিপক্ষে টি-২০ দল ঘোষণা : বাদ পড়লেন যারা

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টি-টুয়েন্টি সিরিজের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ১৪ সদস্যের এই দলে তেমন চমক নেই। ওয়ানডে সিরিজের দলটাই প্রায় রেখে দেওয়া হয়েছে টি-টোয়েন্টিতে।

ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা যেহেতু টি-টোয়েন্টি খেলেন না, স্বাভাবিকভাবেই তিনি এই দলে থাকবেন না। টি-টোয়েন্টি দলে নেই ওয়ানডে সিরিজে থাকা ওপেনার ইমরুল কায়েসও।

উইন্ডিজ সফরে ছোট ফরম্যাটের সবশেষ সিরিজের স্কোয়াড থেকে বাদ পড়েছেন মোসাদ্দেক হোসেন সৈকত ও আবু জায়েদ রাহি। অন্যদিকে, নিষেধাজ্ঞার কারণে অনুমিতভাবেই দলে নেই সাব্বির রহমান। তার জায়গায় দল ঢুকেছেন মোহাম্মদ মিঠুন।

আগামী সোমবার (১৭ ডিসেম্বর) সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে হবে প্রথম টি-টুয়েন্টি। যথাক্রমে দ্বিতীয় ও তৃতীয় টি-টুয়েন্টি মিরপুরে ২০ ও ২২ ডিসেম্বর অনুষ্ঠিত হবে।

প্রসঙ্গত, গত আগস্টে বাংলাদেশ সর্বশেষ টি-টোয়েন্টি সিরিজ খেলেছে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষেই। যেটিতে বাংলাদেশ জিতেছিল ২-১ ব্যবধানে। সেই দল থেকে বাদ পড়েছেন সাব্বির রহমান, মোসাদ্দেক হোসেন ও আবু জায়েদ। সাকিব আল হাসানের নেতৃত্বে ক্যারিবীয়দের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে বাংলাদেশ দলে নতুন করে অন্তর্ভুক্ত হয়েছেন মোহাম্মদ মিঠুন ও সাইফউদ্দিন।

বাংলাদেশ দল: সাকিব আল হাসান (অধিনায়ক), তামিম ইকবাল, লিটন দাস, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, মাহমুদুল্লাহ (সহ-অধিনায়ক), সাইফউদ্দিন, মেহেদি মিরাজ, নাজমুল ইসলাম অপু, রুবেল হোসেন, মোস্তাফিজুর রহমান, আবু হায়দার রনি, আরিফুল হক।  (বিডি২৪লাইভ)

 

খেলাধুলা ডেস্ক

১৫ ডিসেম্বর,২০১৮

 

শেয়ার করুন