Home / চাঁদপুর / চাঁদপুর জেলা বিএনপির প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন
IMG_20180910_111950

চাঁদপুর জেলা বিএনপির প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন

কারাগারের ভেতরে আদালত স্থানান্তরের প্রতিবাদ এবং সাবেক প্রধানমন্ত্রী, বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও সুচিকিৎসার দাবিতে চাঁদপুরে জেলা বিএনপির আয়োজনে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

দলের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সোমবার (১০ সেপ্টেম্বর) বেলা ১১টায় জেলা বিএনপির দলীয় কার্যালয়ের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

কর্মসূচিতে জেলা বিএনপি, যুবদল, ছাত্রদল, কৃষকদল, স্বেচ্ছাসেবক দল, শ্রমিক দলসহ অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা স্বঃর্তফূত অংশ গ্রহণ করে।

মানববন্ধনে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন, চাঁদপুর জেলা বিএনপির যুগ্ম আহবায়ক অ্যাড. সলিম উল্লাহ্ সেলিম, সদর থানা বিএনপির সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান দেওয়ান মো. সফিকুজ্জামান।

বক্তারা বলেন, বর্তমান আওয়ামী লীগ সরকার জনগণের ভোটে নির্বাচিত নয়। তারা একটি প্রহসনের নির্বাচনের মাধ্যমে ক্ষমায় এসেছে। আর এজন্য জনগণের কোনো আশা-আকাঙ্খাকে তারা মান্য করে না। তারা জনগণকে ভয় পায় এজন্য আবারো জোর করে ক্ষমায় থাকতে নানারকম ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে।

বক্তারা বলেন, আওয়ামী লীগ এদেশের একদলীয় বাকশাল চিরস্থায়ী করতে যে ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে তারই অংশ হিসেবে বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলায় কারাঅন্তরিন করে রেখেছে। তারা ভেবেছে দেশনেত্রীকে জেলে বন্ধি করে রাখতে পারলেই একটি পাতানো নির্বাচন করে আবারো রাষ্ট্র ক্ষমতায় বসতে পারবে। কিন্তও এই আওয়ামী লীগ যানে না, মুক্ত খালেদা জিয়ার চেয়ে বন্দি খালেদা জিয়া অনেক বেশী শক্তিশালি। দেশের জনগণ সময়মত এই সরকারের জুলুমের জবাব দেয়ার জন্য প্রস্তুত রয়েছে।

এসময় উপস্থিত ছিলেন, জেলা বিএনপির যুগ্ম আহবায়ক মাহাবুব আনোয়ার বাবলু, যুগ্ম আহবায়ক মুনির চৌধুরী, ফেরদৌস আলম বাবু, সদর থানা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাড. শামসুল ইসলাম মন্টু, পৌর বিএনপির সাধারণ সম্পাদক এ্যাড. হারুনুর রশীদ,

জেলা যুবদলেরর সভাপতি মোফাজ্জল হোসেন চান্দু, সধারণ সম্পদক নুরুল আমিন খান আকাশ, জেলা শ্রমিক দলের সভাপতি নজরুল ইসলাম বাদল, সাধারণ সম্পাদক হাবিবুর রহমান ভূইয়া, বিএনপি নেতা আলী আহম্মদ সরকার, কাইয়ূম খান,

জেলা যুবদলের সহ-সভাপতি মানিকুর রহমান মানিক, সদর উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক ছলেমান ঢালী, পৌর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মেরাজ আহমেদ, জেলা ছাত্রদলের সভাপতি ইমাম হোসেন গাজী, সাধারন সম্পাদক ঈসমাইল হোসেন পাটওয়ারী,

জেলা জিয়া মঞ্চের সভাপতি শোয়েব মো. কলিমসহ বিএনপি, যুবদল, ছাত্রদল ও অঙ্গ-সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা।

প্রতিবেদক- আশিক বিন রহিম