Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / ‘জনসাধারণের জন্য পুলিশের দরজা সবসময় খোলা থাকবে’

‘জনসাধারণের জন্য পুলিশের দরজা সবসময় খোলা থাকবে’

চাঁদপুর সদর উপজেলার ৭ নং তরপুরচন্ডী ইউনিয়ন ৭ নং বিট পুলিশিং কার্যক্রমের আইন-শৃঙ্খলা বিষয়ক বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

১৬ নভেম্বর সোমবার বিকেলে তরপুরচন্ডী আনন্দবাজার আব্দুল আউয়াল গাজী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়।

চাঁদপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ নাসিম উদ্দিনের সভাপতিত্বে ও ওসি (তদন্ত) হারুনুর রশীদের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) স্নিগ্ধা সরকার।

তিনি বলেন, পুলিশিং কার্যক্রমের মাধ্যমে জনগণের দৌঁড়গোড়ায় সেবা পৌঁছবে পুলিশ। এই কার্যক্রম সচল করে এলাকার চিহ্নিত অপরাধীদেরকে আইনের আওতায় নিয়ে আসতে হবে।

তিনি বলেন, আপনাদের যে কোন সমস্যায় জনসাধারণের জন্য পুলিশের দরজা সবসময় খোলা থাকবে। আপনাদের সেবা দিতে সার্বক্ষণিক প্রস্তুত রয়েছি।এলাকায় যেকোনো ধরনের অপরাধ মাদক, সন্ত্রাস, চাঁদাবাজি ও ইভটিজিং রোধে বিট পুলিশিং কার্যক্রম চালু করা হয়েছে। আপনারা বিট পুলিশিং কার্যক্রমকে সহযোগিতা করে নিজেরা নিরাপদে থাকবেন বলে আমি মনে করি।

এছাড়াও বিট পুলিশিং সমাবেশে অন্যান্যদের মধ্যে আরো বক্তব্য রাখেন, তরপুরচন্ডী ইউনিয়ন কমিউনিটি পুলিশিং এর সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালেক দেওয়ান, তরপুরচন্ডী ৯ নং ওয়ার্ড মেম্বার মোঃ মোস্তফা মাল, ইউনিয়ন কমিউনিটি পুলিশিং এর যুগ্ম সাধারণ সম্পাদক ও ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জি এম শামীম, ৯নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি মনির গাজী, সাধারণ সম্পাদক ওসমান বকাউল, সহ-সভাপতি সিরাজ কাজী, রোশন আলী দেওয়ান, বাবুল গাজী প্রমুখ।

স্টাফ করেসপন্ডেট,১৬ নভেম্বর ২০২০