Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / জনগণ গণতন্ত্রে আর উন্নয়নে বিশ্বাস করে : শিল্পপতি এম এ হান্নান

জনগণ গণতন্ত্রে আর উন্নয়নে বিশ্বাস করে : শিল্পপতি এম এ হান্নান

ফরিদগঞ্জ উপজেলা বিএনপির সাবেক সভাপতি, বিশিষ্ট শিল্পপতি ও সমাজসেবক আলহাজ্ব এম এ হান্নান বলেছেন, ফরিদগঞ্জের মানুষ অত্যান্ত শান্তিপ্রিয়। জনগণ বিশ্বাস করে গনতন্ত্রে। জনগণ বিশ্বাস করে উন্নয়নে। সেই উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় আমি আমার ব্যক্তিগত অর্থ ও শ্রম দিয়ে ফরিদগঞ্জে জনগণের উন্নয়ন কাজ করার চেষ্টা করে যাচ্ছি।

মঙ্গলবার (৫ সেপ্টেম্বর) বিকেলে বিএনপির আয়োজনে ফরিদগঞ্জ শোল্লা গ্রামে আলহাজ¦ এমএ হান্নানের নিজ বাড়িতে ঈদ পুর্ণমিলনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিন আরো বলেন, গত দু’দশক ধরে ফরিদগঞ্জে স্কুল, কলেজ, মসজিদ মাদ্রাসা, রাস্তা-ঘাট, ব্রিজ কালর্ভাটের উন্নয়নে কাজ করে যাচ্ছি। অতীতের ন্যায় আগামী দিনেও জনগনের সেবা করে যাবো ইন্শাআল্লাহ।
তিনি বলেন, ২০০৮ সালের জাতীয় সংসদ নির্বাচনে আমাকে ধানের র্শীষের মনোনয়ন দেন দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও তারুণের অংহকার আগামী দিনের রাষ্ট্র নায়ক তারেক রহমান। কিন্তু আমার সেই দলীয় মনোনয়ন জালিয়াতির মাধ্যমে চিনিয়ে নেয়া হয়েছে। আগামী জাতীয় সংসদ নির্বাচনে আমাকে ধানের শীষের মনোয়ন দিলে ফরিদগঞ্জের এই আসনটি আমি বেগম খালেদা জিয়া ও তারেক রহমানকে উপহার দিতেদ পারবো। তাই ফরিদগঞ্জে বিএনপির সকল পর্যায়ের নেতাকর্মীদের ঐকবদ্ধ হয়ে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার হাতকে শক্তিশালী করার জন্য আহ্বান জানাচ্ছি।

বিশেষ অতিথির বক্তব্যে সাবেক পৌর মেয়র মঞ্জিল হোসেন বলেন, ২০০৮ সালের জাতীয় সংসদ নির্বাচনে জেলা ও উপজেলা নিবার্চন কমিশন কর্তৃক মনোনয়ন পত্র বৈধ হওয়া সত্ত্বেও কিভাবে আলহাজ¦ এম এ হান্নান সাহেবের মনোনয়ন পত্র বাতিল হলো তা আজো আমাদের জানানেই। তাই আগামী জাতীয় সংসদ নির্বাচনে দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের কাছে অনুরোধ আলহাজ্ব এম এ হান্নান সাহেবকে মনোনয়ন দেওয়া হোক। যাতে ফরিদগঞ্জের এই আসনটি দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে উপহার দিতে পারি।

ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মো. মফিজুল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে ও উপজেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলাম নজুর পরিচালনায় বক্তব্য রাখেন ৪নং ইউনিয়নের চেয়ারম্যান মো. মহসিন, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মো. শাহাদাত হোসেন সাবু পাটওয়ারী, উপজেলা বিএনপির সাবেক সহ-সভাপতি মজিবুর রহমান বকুল, বিশিষ্ট সমাজসেবক ও সাবেক ছাত্রনেতা মো. আলমগীর হোসনে পাটওয়ারী, সাবেক বিএনপি নেতা ডা. আজাদ, উপজেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক মো. আমজাদ হোসেন শিপন, পৌরসভার কাউন্সিলর মো. জাকির হোসেন গাজী।

প্রতিবেদক : আতাউর রহামন সোহাগ
: আপডেট, বাংলাদেশ ০৮ : ৫৬ পিএম, ০৫ সেপ্টেম্বর, ২০১৭ মঙ্গলবার
এইউ

শেয়ার করুন
x

Check Also

brik field

অসময়ের বৃষ্টিতে ফরিদগঞ্জে ৩ কোটি কাঁচা ইট গলে বিনষ্ট

অসময়ের ...