Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / জগন্নাথের শিক্ষার্থী ফরিদগঞ্জের পাবেল টাইফয়েড জ্বরে মৃত্যু

জগন্নাথের শিক্ষার্থী ফরিদগঞ্জের পাবেল টাইফয়েড জ্বরে মৃত্যু

চাঁদপুর ফরিদগঞ্জের ম্যাগাজিন হাউজের সত্ত্বাধিকারী মাওঃ তাজুল ইসলামের বড় ছেলে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের মেধাবী শিক্ষার্থী মো.ইমরান হোসেন পাবেল ইন্তেকাল করেছে। (ইনালিল্লাহি… রাজিউন)।

এক সপ্তাহ যাবত টাইফয়েড জ্বরে আক্রান্ত হয়ে বাড়ীতে থাকার পর সোমবার সকালে চিকিৎসার জন্য ঢাকা নেওয়ার পথে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

ইমরান হোসেন পাবেল জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে অর্নাস ৩য় বর্ষের ছাত্র ছিল। তার পিতা ফরিদগঞ্জ সংবাদপত্র এজেন্ট ও ম্যাগাজিন হাউজের সত্ত্বাধিকারী মাও. তাজুল ইসলাম। দুই ভাই এক বোনের মধ্যে সে ছিল সবার বড়।

পাবেল ফরিদগঞ্জ এ.আর পাইলট সরকারি উচ্চ বিদ্যালয় ও গৃদকালিন্দিয়া হাজেরা হাসমত ডিগ্রি কলেজ থেকে এ.এস.সি ও এইচ.এস.সিতে জিপিএ-৫ পেয়ে কৃতিত্বের সহিত উত্তীর্ণ হওয়ার পর ঢাকা জগন্নাথ বিশ্ববিদ্যালয় কলেজে ভর্তি হয়। বর্তমানে ব্যবস্থাপনায় অনার্স ৩য় বর্ষের শিক্ষার্থী ছিলো।

পরিবারের পক্ষ থেকে জানায়, ছোটবেলা থেকেই পাভেলের হার্টের সমস্যা ছিলো। সামান্য জ্রব হওয়ার পর স্থানীয় চিকিৎসকের অধীনে ছিল। সোমবার সকালে চিকিৎসার জন্য ঢাকা নেওয়ার পথে মৃত্যু বরন করেন।

পরে তার মরদেহ নিয়ে আসা হয় ফরিদগঞ্জ পৌরসভা সদরস্থ তাদের নিজ বাসায়। বিকালে ওয়াপদা মাঠে প্রথম জানাযার পর উপজেলার রূপসা দক্ষিণ ইউনিয়নের চরমান্দারী গ্রামে দ্বিতীয় জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

এদিকে ইমরান হোসেন পাবেলের মৃত্যুতে পৌর মেয়র মাহফুজুল হক, এ. আর পাইলট সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল আমিন কাজল, প্রেসক্লাব ফরিদগঞ্জ এর সভাপতি এমকে মানিক পাঠানসহ নেতৃবৃন্দ গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেন।

প্রতিবেদক:শিমুল হাছান,১৪ সেপেটম্বর ২০২০

ইন্টারনেট কানেকশন নেই