Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!
Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / মতলবে মাদক চাঁদাবাজ সন্ত্রাসী বাহিনীর প্রশ্রয় দেয়া হবে না : রুহুল
ruhul-Matlab-News-Pic-(1)--09-02-2019

মতলবে মাদক চাঁদাবাজ সন্ত্রাসী বাহিনীর প্রশ্রয় দেয়া হবে না : রুহুল

চাঁদপুর-২ (মতলব উত্তর-দক্ষিণ) আসনের সাংসদ এ্যাডভোকেট নুরুল আমিন রুহুল বলেছেন, শেখ হাসিনার সরকার শিক্ষাবান্ধব সরকার। শেখ হাসিনার নেতৃত্বে যখনই আ’রীগ ক্ষমতায় এসেছে তখনই দেশের শিক্ষার মানোন্নয়ন হয়েছে। শিক্ষা ছাড়া একটি দেশের উন্নয়ন সম্ভব নয়। সেটি একমাত্র শেখ হাসিনাই বুঝেন। আর এজন্য শেখ হাসিনার সরকার শিক্ষা খাকে সর্বোচ্চ বাজেট বরাদ্ধ রাখেন।

শনিবার (৯ ফেব্রুয়ারি) বিকেলে মতলব উত্তর উপজেলার নিশ্চিন্তপুর উচ্চ বিদ্যালয়ের ৪তলা বিশিষ্ট একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তর ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মি. রুহুল বলেন, শিক্ষা ক্ষেত্রে ব্যাপক সাফল্য এসেছে। মেধা ভিত্তি শিক্ষা বিস্তারসহ হয়েছে শিক্ষার অবকাঠামো উন্নয়ন। বছরের প্রথম দিনে শিক্ষার্থীর হাতে আজ শেখ হাসিনা বিনামূল্যে পাঠ্যবই তুলে দিচ্ছেন। যাসারা বিশে^ রোল মডেল। এছাড়া মিধাবীদের জন্য বৃত্তি প্রদান, মেয়েদের ফ্রি ব্যবস্থা এবং উপ-বৃত্তি প্রদান। আগামী উপজেলা পরিষদ নির্বাচনে নৌকার বিজয় সুনিশ্চিত করতে হবে। দেশকে এগিয়ে নিতে ও চলমান উন্নয়ন অব্যাহত রাখতে শেখ হাসিনার সরকারের বিকল্প নেই।

তিনি বলেন, মতলব উত্তর উপজেলায় কোনো মাদক ব্যবসায়ী, অস্ত্রবাজ, চাঁদাবাজ, সন্ত্রাসী বাহিনী ও অপরাজনীতির আশ্রয় প্রশ্রয় দেয়া হবেনা। আমার কাছে দল-মত নির্বিশেষে এ উপজেলার জনগণ সবাই সমান। জনগণের সুখে-দুঃখে আমি তাদের পাশে রয়েছি। মানুষ যাতে শান্তিতে বসবাস করতে পারে, সে জন্য পুলিশ প্রশাসন কাজ করছে। ইয়াবাসহ মাদক ব্যবসায়ীদের গ্রেফতার করে কারাগারে পাঠানো হচ্ছে। আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে দল তথা দেশনেত্রী শেখ হাসিনা যাকে নৌকা প্রতিক দিবে তার পক্ষে নেতাকর্মীদের নিয়ে কাজ করে তাকে বিজয়ী করব।

নুরুল আমিন রুহুল বলেন, উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে হলে উপজেলা নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগের বিজয়ের কোন বিকল্প নেই। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে প্রতিটি ক্ষেত্রে বিস্ময়কর উন্নয়ন হয়েছে। এ উন্নয়ন শুধু দেশেই নয়, বিদেশেও প্রশংশিত ও সমাদৃত। বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিচক্ষণতা ও সততার জন্যই দেশের এ অভাবনীয় উন্নয়ন সম্ভব হয়েছে।

তিনি বলেন, একমাত্র বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানই শিক্ষকদের সম্মান করেছেন। এরপর সম্মান করেছেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। এ এলাকার অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করার জন্য কাজ করব। তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। ২০২১ সালের মধ্যে বাংলাদেশ বিশ্বে মধ্যম আয়ের দেশে পরিনত হবে।

নিশ্চিন্তপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও ঢাকা মহানগর উত্তর যুবলীগের সভাপতি আলহাজ¦ মাইনুল হোসেন খান নিখিলের সভাপতিত্বে ও ইঞ্জিনিয়ার কামরুজ্জামানের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, মতলব উত্তর উপজেলা আ’লীগের সহ-সভাপতি মোঃ গিয়াস উদ্দিন চৌধুরী, বাংলাদেশ আ’রীগ যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ও মতলব উত্তর উপজেলা পরিষদের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী রিয়াজুল হাসান রিয়াজ,

জহিরাবাদ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী গাজী মো. মুক্তার হোসেন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মোজাম্মেল হক, নিশ্চিন্তপুর কলেজের অধ্যক্ষ এটিএম শহিদুজ্জামান, নিশ্চিন্তপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আরিফ উল্লাহ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রার্থী মোতাহার হোসেন শুফল, দূর্গাপুর ইউনিয়ন আ’লীগের সভাপতি মাহাবুব প্রধান, সাধারণ সম্পাদক মমিন আলী দেওয়ান, সমাজ সেবক ও শিক্ষানুরাগী ওবায়দুল্লাহ হাওলাদার, মোঃ কাজী মোজাম্মেল হক, আশরাফুল আলম মিলন শিক্ষার্থী সাদিয়া সুলতানা প্রমুখ।

এসময় মতলব উত্তর উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক মোহসিন মিয়া মানিক, অ্যাড.নুরুল আমিন রুহুল এমপির পিএস অ্যাড.লিযাকত আলী সুমন, মতলব উত্তর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রার্থী ও ফতেপুর পশ্চিম ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক মোঃ সরকার আলাউদ্দিন, ইঞ্জিনিয়ার জামাল হোসেন নাহিদ,

মোঃ কামাল হোসেন,উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক অ্যাড.আক্তারুজ্জামান, জহিরুল ইসলাম চৌধুরী, ফতেপুর পশ্চিম ইউনিয়ন যুবলীগ নেতা মোঃ বাবুল সরকার, যুবলীগ নেতা মোঃ হারুন-অর রশিদসহ আ’রীগ,যুবলীগ, ছাত্রলীগ,স্বেচ্ছাসেবকলীগ ও নিশ্চিন্তপুর হাইস্কুল কলেজের শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।

এরপর চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ্জ্ব অ্যাড. নুরুল আমিন রুহুল নিশ্চিন্তপুর উচ্চ বিদ্যালয়ের ৪ তলা বিশিষ্ট একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তর ফলক উন্মোচন করেন।

স্টাফ করেসপন্ডেন্ট, মতলব উত্তর
৯ ফেব্রুয়ারি, ২০১৯