Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!
Home / চাঁদপুর / চাঁসক সমাজকর্ম বিভাগে অনার্স প্রথম বর্ষ শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন
oriantation-college

চাঁসক সমাজকর্ম বিভাগে অনার্স প্রথম বর্ষ শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন

চাঁদপুর সরকারি কলেজে সমাজকর্ম বিভাগে অনার্স প্রথম বর্ষ শিক্ষার্থীদের নবিনবরণ ও অরিয়েন্টেশন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বেলা ১১ টায় সমাজকর্ম বিভাগ মিলনায়তনে আয়োজিত শিক্ষার্থীদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন সমাজকর্ম বিভাগের সহযোগী অধ্যাপক ফাতেমা বেগম, আলমগীর হোসেন ও নাশিদ সিফাত।

পরে সকল শিক্ষার্থীদের হাতে ফুল দিয়ে বরণ করে সমাজকর্ম বিভাগের অন্যান্য শিক্ষার্থীরা। এ সময় উপস্থিত ছিলেন সমাজকর্ম বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী এইচ এম শামীম, তাসমিয়া মুনতাহা, আফসানা আক্তার, রশনি নাগ, কানিজ ফাতেমা, নিশাত ইমরোজ মেঘলা, শাহীন আহমেদ, শিখা, কে এম মোরশেদ, ইসরাত জাহান ও ৩য় বর্ষের মো. জোবায়েরসহ অন্যান্য শিক্ষা বর্ষের শিক্ষার্থীবৃন্দ।

অনার্স প্রথম বর্ষ ছাত্র-ছাত্রীদের নবিনবরণ ও ওরিয়েন্টেশনে শিক্ষকরা বলেন, তোমরা যারা অনার্স প্রথম বর্ষের শিক্ষার্থী, তারা অনেকটা বড় হয়েছো এবং অনেক কিছুই বুজতে শিখেছো। তোমাদের প্রতি পরিবারের চাওয়াও অনেক বেড়ে গেছে। এজন্য এখন থেকেই তোমাদের নিজের দায়িত্ব নিজেদের নিতে হবে। নিজেকে সুশিক্ষায় শিক্ষিত করে তোলা, ভালো মানুষ হওয়ার, মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ থেকে দূরে থাকাসহ ভালোমন্দ সব বিষয়ে নিজের সিদ্ধান্ত নিতে হবে। তোমাদের প্রতি আমাদের অনুরোধ থাকবে প্রকার অনৈতিক কাজ থেকে তোমরা দূরে থাকবে।

প্রতিবেদক- শরীফুল ইসলাম
১১ অক্টোবর, ২০১৮