Home / চাঁদপুর / চাঁদপুর জেলা প্রশাসক কার্যালয়ে বিভিন্ন উন্নয়ন প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন
DC Office Chandpur..

চাঁদপুর জেলা প্রশাসক কার্যালয়ে বিভিন্ন উন্নয়ন প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন

চাঁদপুর সদর ও হাইমচর উপজেলায় সরকারী বিভিন্ন বিভাগ ও অধিদপ্তরের উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠিত হয়েছে।

৪ নভেম্বর রোববার দুপুর ২টায় চাঁদপুর জেলা প্রশাসকের কার্যালয়ে অনুষ্ঠিত এই আয়োজনে একসাথে চাঁদপুর সদর-হাইমচর নির্বাচনী আসনে ২৬টি প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়। এ উপলক্ষে সংক্ষিপ্ত আলোচনা এবং দোয়া ও মোনাজাত করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, পররাষ্ট্র মন্ত্রনালয় সংসদ বিষয়ক স্থায়ী কমিটির সভাপতি, বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও চাঁদপুর-৩ আসনের সংসদ সদস্য ডা. দীপু মনি এমপি। জেলা প্রশাসক মো. মাজেদুর রহমান খানের সভাপতিত্বে উপস্থিথ ছিলেন, জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল, অতিরিক্ত জেলা প্রশাসক মো. শওতক ওচমান, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারী।

ডা. দীপু মনি এমপি বলেন, জাতির পিতা যে সোনার বাংলার স্বপ্ন নিয়ে আমাদের স্বাধিনতা এনে দিয়েছেন তা বাস্তবায়নের দ্বারপ্রান্তে আমরা আছি। আওয়ামী লীগ সভাপতি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সেই সোনার বাংলা প্রতিষ্ঠান নেতৃত্ব দিয়ে যাচ্ছেন। শেখ হাসিনার হাতের ছোঁয়ায় সারাদেশে এখন উন্নয়নের জোয়ার বইছে। এসব উন্নয়ন এখন আপনাদের সামনে দৃশ্যমান। সারা দেশের মতো আমার নির্বাচনী এলাকা চাঁদপুরেও গত ১০ বছরে ব্যাপক উন্নয়ন হয়েছে। এখনে প্রতিটি গ্রাম পর্যায়ের রাস্তাঘাট, স্কুল-কলেজ, মাদ্রাসা, মসজিদ, মন্দির সহ অনেক উন্নয়নমূলক কাজ হয়েছে।

তিনি বলেন, মানুষ এখন উন্নয়ন চায়। তারা আর সন্ত্রাস, জঙ্গিবাদ, লুটপাট আর দূর্নিতী চায় না। তারা উন্নত জীবন যাপন করতে চাই। তাই যারা দেশের সম্পদ লুট করে, মানুষ পুড়িয়ে মারে তাদের সকল ষড়যন্ত্র মোকাবেলা করে আগামী নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করেত হবে।
এসময় আরও উপস্থিত ছিলেন, মুক্তিফৌজ ফাউন্ডেশনের সভাপতি প্রকৌ. মো. দেলোয়ার হোসেন, চাঁদপর সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি নরুল ইসলাম নাজিম দেওয়ান, সাধারণ সম্পাদক আলী আরশাদ মিয়াজী, জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক জিল্লুর রহমান জুয়েল, সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আইয়ুব আলী বেপারী, জেলা যুব লীগের যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান টুটুল, মোহাম্মদ আলী মাঝি, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি অ্যাড. জাহিদুল ইসলাম রোমানসহ সুধীজন।

এর আগে ডা. দীপু মনি এমপি সদর উপজেলার বাগাদী, বালিয়া ও চান্দ্রা ইউনিয়নে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে উন্নয়ন মূলক কাজের শুভ উদ্বোধন করেন।

প্রতিবেদক- আশিক বিন রহিম
৪ নভেম্বর, ২০১৮

শেয়ার করুন