Home / চাঁদপুর / চাঁদপুর সরকারি হাসপাতাল পরিদর্শনে ডা. দীপু মনির ক্ষোভ

চাঁদপুর সরকারি হাসপাতাল পরিদর্শনে ডা. দীপু মনির ক্ষোভ

চাঁদপুর ২৫০ শয্য বিশিষ্ট সরকারি জেনারেল হাসপাতালের টললেট, দরজা ভাঙ্গা, ময়লারস্তুপ, দূরগন্ধ, পানি সমস্যাসহ নানা কারণে ক্ষোভ প্রকাশ করেন সাবেক পররাষ্ট্রমন্ত্রী ডা. দীপু মনি এমপি।

মঙ্গলবার (১৩ ফেব্রæয়ারি) দুপুরে অসুস্থ জেলা জাতীয় পার্টির সাবেক সভাপতি ও পৌর চেয়ারম্যান নুরুল ইসলাম বাচ্চু মিয়াজীকে দেখতে গিয়ে পরিস্থিতি দেখে হাসপাতালের তত্বাবধায়ক ডা. হোসনে আরা বেগমকে ডেকে এনে ক্ষোভ প্রকাশ করেন।

এসময় ডা. দীপু মনি হাসপাতালের কেবিন ও সাধারণ বেডের বাথরুম গুলোতে নিজে প্রবেশ করে এর আশপাশে ঘুরে দেখেন। বাথরুমের দরজা নেই, বাতি নেই, বেসিংএ কল নেই, জানালার গ্রীলের কাঁচ নেই, বিভিন্নস্থানে ময়লা আবর্জনা ছড়িয়ে-ছিটিয়ে আছে।

পরে হাসপাতালের তত্বাবধায়ক ডা. হোসনে আরা বেগমকে নিজের সাথে নিয়ে উল্লেখ্য বিষয়গুলো দেখান।

ডা. দীপু মনি এমপি তত্বাবধায়ককের উদ্দেশ্যে বলেন, সরকার আপনাকে এ ২৫০ শয্য হাসপাতালের তত্বাবধায়ক করে পাঠিয়েছেন হাসপাতালের সকল কিছু দেখা শুনার জন্য। এর মধ্যে পরিস্কার পরিচ্ছন্ন, কোথায় কি প্রয়োজন আছে এগুলোও তদারকি করার দায়িত্বও আপনার। ২৫০ শয্য এত বড় হাসপাতালের যদি এই অবস্থা হয়, তা হলে সাধারণ রোগীরা এসে কি সেবা পাবে বলুন।

পরে তিনি পরিচ্ছন্ন কর্মী ও ওয়ার্ড মাস্টারকেও ডেকে আনেন। তাদেরকে বলেন, আপনারা যদি অসুস্থ হয়ে এই হাসপাতালে আসেন তাহলে বাথরুমের এই অবস্থা দেখে আপনারা কি বলবেন।

প্রতিবেদক : মাজহারুল ইসলাম অনিক
: আপডেট, বাংলাদেশ সময় ৯ : ৪৫ পিএম, ১৩ ফেব্রুয়ারি ২০১৮, মঙ্গলবার
এইউ

শেয়ার করুন
x

Check Also

TV forum

চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের সাধারণ সভা

চাঁদপুর ...