Home / চাঁদপুর / চাঁদপুর শহরে যানজট নিরসনে কাজ করবে ৫০ জন স্কাউট সদস্য
যানজট

চাঁদপুর শহরে যানজট নিরসনে কাজ করবে ৫০ জন স্কাউট সদস্য

আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে চাঁদপুর শহরের বিভিন্ন পয়েন্টে যানজট নিরসনে ট্রাফিকের পাশাপাশি ৫০ জন স্কাউট সদস্য কাজ করবেন। চাঁদপুরের পুলিশ সুপার মোঃ সাইফুল ইসলামের তত্ত্বাবধানে ও চাঁদপুর পৌরসভার মেয়র জিল্লুর রহমান জুয়েলের পৃষ্টপোষকতায় হিলশা সিটি ওপেন স্কাুটস গ্রুপ ও জয় বাংলা স্কাউট গ্রুপের সদস্যরা কাজ করবে। ঈদের আগের দিন পর্যন্ত প্রতিদিন সকাল ১০ টা থেকে রাত ৮ টা পর্যন্ত চলবে তাদের কার্যক্রম।

১ এপ্রিল সোমবার বিকেলে শহরের কালীবাড়ি পুলিশ বক্সের সামনে স্কাউট সদস্যদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন চাঁদপুর সদর মডেল থানার ওসি মোঃ শেখ মুহসীন আলম।

তিনি বক্তব্যে বলেন, সবাইকে নিয়মের মধ্যে চলতে হবে। শৃঙ্খলা রক্ষা করতে হবে। কোন ভাবে ওয়বারটেকিং করতে দেয়া যাবে না। কারো সাথে উত্তেজিত ও লাঠি ব্যবহার করা যাবে না। যে কোন প্রয়োজনে আমার মোবাইল নাম্বারে ফোন করবে। চাঁদপুরবাসী যেন নিরাপদে ঈদ উদযাপন করতে পারে সেই লক্ষ্যে সকলে একত্রিত হয় কাজ করতে হবে।

আরোও বক্তব্য রাখেন, জেলা ট্রাফিক ইন্সপেক্টর মোঃ মাহফুজ মিয়া, জেলা স্কাুউটের সহকারী পরিচালক পুরবি সরকার, জেলা রোবার স্কাউট সম্পাদক নজরুল ইসলাম।

এ সময় জেলা কমিউনিটি পুলিশিং সাধারণ সম্পাদক সূফি খাইরুল ইসলাম খোকন,হিলশা সিটির গ্রুপ সেক্রেটারী মাসুদ দেওয়ানসহ স্কাউট সদস্যরা উপস্থিত ছিলেন।

সিনিয়র স্টাফ করেসপন্ডেট, ১ এপ্রিল ২০২৪