Home / চাঁদপুর / চাঁদপুর শহরে ছাদ থেকে ‘লাফিয়ে পড়ে’ নববধূর ‘আত্মহত্যা’
প্রতীকী ছবি

চাঁদপুর শহরে ছাদ থেকে ‘লাফিয়ে পড়ে’ নববধূর ‘আত্মহত্যা’

চাঁদপুরে ‘ছাদ থেকে লাফিয়ে’ পড়ে গৃহবধূর ‘আত্মহত্যার’ খবর পাওয়া গেছে। বুধবার (১৩ সেপ্টেম্বর) রাত ৯টার দিকে শহরে ট্রাকরোড বটতলা এলাকার তাহের পাটওয়ারী বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহত গৃহবধূ ওই বাড়ির তাহের পাটওয়ারীর ছেলে মামুন পাটওয়ারীর স্ত্রী ও হাজীগঞ্জ উপজেলার টোরাগড় গ্রামের মমিন ভূঁইয়ার কন্যা রাহী আক্তার (২২)।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, গত ২১ দিন পূর্বে ঢাকা একটি ট্রাভেল এজেন্সির কর্মকর্তা মামুন পাটওয়ারীর সাথে রাহীর বিয়ে হয়। বাড়িতে রাহীর বৃদ্ধ শ্বশুর-শ্বাশুড়ি ছাড়া আর কেউ থাকেন না। ঘটনার দিন সকালে মামুন ঈদ ছুটি শেষে ঢাকায় ফিরেছেন।

ঘটনার বিবরণে নিহতের শ্বশুর তাহের পাটওয়ারী চাঁদপুর টাইমসকে জানান, ‘প্রতিদিনের ন্যায় তিনি মসজিদের এশার নামাজ আদায় করে বাড়ির সামনে পৌঁছলে মানুষের ভিড় লক্ষ্য করেন, খবর নিয়ে জানেন তার ছেলের বউ ছাদ থেকে লাফ দিয়েছেন। তৎক্ষণাৎ স্থানীয়দের সহযোগিতায় চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাহীকে মৃত ঘোষণা করেন।

চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতারের কর্তব্যরত চিকিৎসক নূরে আলম চাঁদপুর টাইমসকে জানান, ‘রাহীকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়। তার নাকে ও মুখে প্রচুর রক্তক্ষরণ হতে দেখা গেছে।

চাঁদপুর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মামুন চাঁদপুর টাইমসকে জানান, ‘খবর পেয়ে হাসপাতালে গিয়ে লাশ নিয়ে আসা হয়েছে, ময়নাতদন্তের পর বিস্তারিত জানা যাবে।’

তবে রাহী কী কারণে আত্মহত্যা করেছে পরিবারের পক্ষথেকে জানা যায়নি, ময়না তদন্ত শেষে নিশ্চিত হওয়া যাবে।

প্রতিবেদক- মাজহারুল ইসলাম অনিক
: আপডেট, বাংলাদেশ ১১: ৩০ পিএম, ১৩ সেপ্টেম্বর, ২০১৭ বুধবার
ডিএইচ

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

accident-2

অসাবধানতায় বাড়ছে সড়ক দুর্ঘটনা : চাঁদপুরে দু’মাসে নিহত ৮

চালকদের ...