Home / চাঁদপুর / চাঁদপুর শহরের নিউ শান্তাফোমের গোডাউনে দুর্ধর্ষ চুরি

চাঁদপুর শহরের নিউ শান্তাফোমের গোডাউনে দুর্ধর্ষ চুরি

চাঁদপুর শহরের নিউ শান্তা ফোমের গোডাউনে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। চোরচক্র রাতের আঁধারে নিউ শান্ত গোডাউনের জানালার লোহার গ্রিলল ভেঙে প্রায় ৫ লক্ষাধিক টাকার মালামাল নিয়ে গেছে।

৩০ জুলাই বৃহস্পতিবার রাতের কোন এক সময়ে শহরের শপথ চত্ত্বরের ভুইয়া মার্কেটের নিচ তলায় এই চুরির ঘটনা ঘটে।

নিউ শান্তা ফোমমের মালিক মো. তাজুল ইসলাম লিমন জানান.প্রতিদিনের ন্যায় তিনি বৃহস্পতিবার রাতে বারোটার দিকে দোকান ও গোডাউন বন্ধ করে বাড়িতে চলে যান। সকালে দশটার দিকে গোডাউন খুলে দেখেন, গোডাউনের সমস্ত মালামাল ও আসবাবপত্র এলোমেলো ভাবে ছড়িয়ে ছিটিয়ে পড়ে আছে। পরে গোডাউনের পিছনের গিয়ে দেখেন জানালার গ্রিল ভাঙ্গা। এরপর তিনি বুঝতে পারেন তার দোকানে চুরির ঘটনা ঘটেছে।

তিনি আরো জানান, চোরের দল তার দোকানের কার্পেট, পাপোশ, পর্দার কাপড়, রেকসিন সহ প্রায় ৫ লক্ষাধিক টাকার মালামাল নিয়ে গেছে। তৎক্ষণাৎ বিষয়টি তিনি চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসির উদ্দিনকে অবগত করেন।

খবর পেয়ে চাঁদপুর সদর মডেল থানার এসআই তৌফিকুল আফসার ঘটনাস্থল পরিদর্শন করেন।

এদিকে খোঁজ নিয়ে জানা যায়, অন্যান্য বছরের ন্যায় এবারও ঈদকে সামনে রেখে চাঁদপুর শহরে চুরির ঘটনা বেড়েই চলেছে। প্রায় প্রতিদিনই শহরের কোন না কোন বাসা বাড়ি কিংবা ব্যবসা প্রতিষ্ঠানে চুরি ঘটনা ঘটছে। সচেতন মহলের দাবি এ বিষয়ে চাঁদপুরের পুলিশ প্রশাসন ও কমিটি পুলিশ তাদের নজরদারী আরো বাড়িয়ে দেওয়া উচিত। নয়তো শহরবাসী এভাবেই ক্ষতির সম্মুক্ষিণ হবে।

প্রতিবেদক:আশিক বিন রহিম,৩১ জুলাই ২০২০

ইন্টারনেট কানেকশন নেই