Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / চাঁদপুর রাজরাজেশ্বরে ২২ টি গরু-ছাগল চুরির অভিযোগ : হামলায় আহত ৩
churi
প্রতীকী ছবি

চাঁদপুর রাজরাজেশ্বরে ২২ টি গরু-ছাগল চুরির অভিযোগ : হামলায় আহত ৩

চাঁদপুর সদর উপজেলার রাজরাজেশ্বর ইউনিয়নে পূর্ব শত্রুতার জেরে ১৮টি গরু ও ৪টি ছাগল চুরি হয়েছে বলে চাঁদপুর সদর মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন ভুক্তভোগী কুদ্দুস আলী মাল।

বুধবার রাতে ও বৃহস্পতিবার সকালে ইউনিয়নের শিলারচর বসত বাড়িতে এ ঘটনা ঘটে। চোরদের হামলায় কুদ্দুস আলী মালের স্ত্রী আয়েশা বেগম, মেয়ে সাদিয়া আক্তার ও শাশুড়ি সাফিয়া খাতুন আহত হয়।

এ ঘটনায় প্রায় ২০ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে জানায় ভুক্তভোগী পরিবার। আহতরা প্রাথমিক চিকিৎসা নিয়েছে বলে পারিবারিক সূত্রে জানা যায়।

অভিযোগে উল্লেখ করা হয়, পূর্ব শত্রæতার জেরে শুক্কুর আলীর নেতৃত্বে রনি গাজীসহ প্রায় ১৫ জনের একটি সংঙ্গবদ্ধ চোরেরদল কুদ্দুস আলী মালের পালিত ১৮টি গরু যাহার মধ্যে ১০টি গাভী, ৪টি মধ্য বয়স্ক ও ৪টি বাচুর, যাহার মূল্য অনুমানিক মূল্য ৯,৫০,০০০/- টাকা। ৪টি ছাগল, যাহার মূল্য ৫০,০০০/- টাকা ও একটি ইঞ্জিন চালিত নৌকা যাহার আনুমানিক মূল্য ৪,৫০,০০০/- টাকা বুধবার রাত আনুমানিক ২ টা থেকে হইতে ৩ ঘটিকার মধ্যে চুরি করিয়া নিয়া যায়।

বৃহস্পতিবার সকালে কুদ্দুস আলী মালের স্ত্রী আয়শা বেগম এ বিষয়ে জিজ্ঞেসাবাদ করলে বিবাদী শুক্কুর আলী ক্ষিপ্ত হয়ে তাকে ও অন্যান্যস্বাক্ষীদের মারধর করে। এ সময় বিবাদীরা তাদের কানের ধুল ও গলায় থাকা স্বর্ণের চেইন ছিনিয়ে নিয়ে যায় বলেও অভিযোগে উল্লেখ করা হয়।

অভিযোগকারী কুদ্দুস আলী মাল জানায়, আসামীগণ জুলুমবাজ,পরধন সম্পদ আত্মসাৎকারী, লুন্ঠনকারী প্রকৃতির লোক। আমার চুরি যাওয়া গরু-ছাগল, নৌকা ও অন্যান্য মালামালসহ প্রায় ২০ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে। এ বিষয়ে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এ বিষয়ে রাজরাজেশ্বর ইউপি চেয়ারম্যান হযরত আলী বেপারী জানান, আমি উভয়ের বিষয়টি শুনেছি। তবে সুষ্ঠু তদন্তের মাধ্যমে দোষীদের শাস্তি প্রদানে প্রশাসনের সহযোগীতা কামনা করি।

প্রতিবেদক:মাজহারুল ইসলাম অনিক,৮ মে ২০২০