Home / চাঁদপুর / চাঁদপুর মঞ্চের প্রতিষ্ঠা বার্ষিকীতে সাংস্কৃতিক অনুষ্ঠান ও কমিটি গঠন
chandpur-monch

চাঁদপুর মঞ্চের প্রতিষ্ঠা বার্ষিকীতে সাংস্কৃতিক অনুষ্ঠান ও কমিটি গঠন

চাঁদপুরের সুনামধন্য সামাজিক ও সেবামূলক সংগঠন চাঁদপুর মঞ্চের ১৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। একই সাথে সংগঠনের নতুন কমিটি ঘোষনা করা হয়।

সোমবার(২৫ নভেম্বর) সন্ধ্যায় চাঁদপুর জেলা শিল্পকলা একাডেমিতে আয়োজিত অনুষ্ঠানে সভা প্রধানের বক্তব্য রাখেন, চাঁদপুর মঞ্চের প্রতিষ্ঠাতা ও উপদেষ্টা অ্যাড. বিনয় ভূষন মজুমদার।

স্বরলিপি নাট্য গোষ্ঠীর সভাপতি এম আর ইসলাম বাবুর পরিচালনায়,বিশেষ অথিতির বক্তব্য রাখেন, সাংস্কৃতিক জোট চাঁদপুর জেলা শাখার সভাপতি তপন সরকার, চাঁদপুর জেলা পরিষদের প্রশাসনিক কর্মকর্তা শেখ মহিউদ্দিন রাসেল, সপ্তরূপা নৃত্য শিক্ষালয়ের অধ্যক্ষ অনিমা সেন চৌধূরী, দৈনিক চাঁদপুর বার্তার সহ সম্পাদক শেখ আল মামুন, কণ্ঠশিল্পী বীরেন সাহা, কবি ও গল্পকার মোঃ রফিকুজ্জামান রণি প্রমুখ। অনুষ্ঠানের সার্বিক সহযোগিতায় ছিলেন, হায়াত মাহমুদ সালমান।

আলোচনা শেষে সংগঠনের ১৬ তম প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটেন অথিতিবৃন্দ ও চাঁদপুর মঞ্চের সদস্যরা। সবশেষে সংগঠনের শিল্পীদের অংশগ্রহনে একটি মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

পরে ২০২০ সালের জন্যে সংগঠনের জন্যে ২৭ সদস্য বিশিষ্ট একটি কার্যনির্বাহী কমিটি ঘোষণা করেন প্রতিষ্ঠাতা উপদেষ্টা অ্যাড. বিনয় ভূষণ মজুমদার।

স্টাফ করেসপন্ডেন্ট, ২৫ নভেম্বর ২০১৯

ইন্টারনেট কানেকশন নেই