Home / খেলাধুলা / চাঁদপুর ভাই ভাই স্পোটিং ক্লাবের আয়োজনে ক্রিকেট টুর্নামেন্টর উদ্বোধন

চাঁদপুর ভাই ভাই স্পোটিং ক্লাবের আয়োজনে ক্রিকেট টুর্নামেন্টর উদ্বোধন

চাঁদপুর পুরাণবাজার ভাই ভাই স্পোটিং ক্লাবের গৌরবের ৪০ বছর পূর্তি উপলক্ষে ‘রুবি জয়ন্তি উৎসবের’এর ক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। ২২ ফেব্রুয়ারি সোমবার সকালে পুরাণবাজার মধুসূধন উচ্চ বিদ্যালয় মাঠে এই টুর্নামেন্টের উদ্বোধন করেন ফরিদগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাড. জাহিদুল ইসলাম রোমান।

প্রধান অতিথির বক্তব্যে অ্যাড. জাহিদুল ইসলাম রোমান বলেন, একটি ক্লাব ৪০ বছর পার করেছে, এটি তাদের জন্যে অনেক গৌরবের বিষয়। গৌরবের এই ৪০ বছর পূর্তিকে স্মরণীয় করে রাখতে ভাই ভাই স্পোটিং ক্লাব ‘রুবি জয়ন্তি উৎসবের’ ঘোষণা করেছে। যার অংশ হিসেবে আজকে ক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধন হলো। আমি তাদের সকল আয়োজনের সাফল্য কামনা করছি।

তিনি আরো বলেন, বর্তমানের করোনাকালের জন্যে আমাদের সন্তানদের খেলাধুলা-আনন্দ-উৎসব অনেকটা স্থবির হয়ে আছে। এমন সময়ে এই আয়োজন উৎসাহ যোগাবে।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবু, চাঁদপুর সদর উপজেলা পরিষেদের চেয়ারম্যান আইয়ুব আলী বেপারী, পুরাণবাজার মধুসূধন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক গণেষ চন্দ্র দাস, সাংবাদিক বিপ্লব সরকার প্রমুখ।

রুবি জয়ন্তি উৎসবের প্রকাশনা উপ-কমিটির সদস্য সচিব শাওন পাটোয়ারীর সঞ্চালনায় অতিথিদের ফুল দিয়ে শুভেচ্ছা জানান, ভাই ভাই স্পোটিং ক্লাবের প্রতিষ্ঠাতা ও সাধারণ সম্পাদক মিজানুর রহমান বাদল, কর্মকর্তা আব্দুল মজিদ খান ডেঙ্গু, জাকারিয়া ভুইয়া বতু, কামাল হোসেন হাওলাদার, মোবারক হোসেন, আব্দুল আজিজ মামুন, নজরুল ইসলাম, আলমগীর গাজীসহ অন্যান্যরা।

প্রতিবেদক: আশিক বিন রহিম,২২ ফেব্রুয়ারি