Home / চাঁদপুর / চাঁদপুর পৌর নির্বাচনে মেয়র পদে ইব্রাহীম জুয়েলের দলীয় মনোনয়ন জমা

চাঁদপুর পৌর নির্বাচনে মেয়র পদে ইব্রাহীম জুয়েলের দলীয় মনোনয়ন জমা

চাঁদপুর পৌরসভা নির্বাচনে মেয়র পদে বিএনপির দলীয় প্রার্থী হতে মনোনয়ন আবেদন ফরম জমা দিয়েছেন জেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক কাজী মোহাম্মদ ইব্রাহীম জুয়েল।

৮ সেপ্টেম্বর মঙ্গলবার তিনি জেলা বিএনপি ও পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে দলীয় কার্যালয় উপস্থিত হয়ে এই মনোনয়ন আবেদন ফরম জমা দেন।

এ সময় উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা বিএনপির মাহবুব আনোয়ার বাবলু, মুনির চৌধুরী, সাবেক যুগ্ম সম্পাক শাহনেওয়াজ খান, ১৫ নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক রেজাউল করিম মানিক, ১২নং ওয়ার্ড বিএনপির সাধারন সম্পাদক মিন্টু দেওয়ান, ৪নং ওয়ার্ড বিএনপির সভাপতি মতিন বেপারী, সাধারণ সম্পাদক রহমান মিয়াজী, পৌর কৃষক দলের সভাপতি সহিদ ফারুক, কাজী মোহাম্মদ ইব্রাহীম জুয়েলের বড় ভাই ও জেলা স্বেচ্ছাসেদক দলের নেতা কাজী নজরুল ইসলাম সোহেল, বন্ধু ও চাঁদপুর সরকারি কলেজ ছাত্রদলের সাবেক আহ্বায়ক আজম খান দিদার।

বিএনপির দলীয় মনোনয়ন প্রত্যাশী সাবেক এই জনপ্রিয় ছাত্রনেতা কাজী মোহাম্মদ ইব্রাহীম জুয়েল বলেন, পৃথিবীর সমস্তকিছু নির্ধারণের মালিক মহান আল্লাহ্। আমি মহান আল্লাহর উপর ভরসা রেখেই চাঁদপুর পৌরসভা নির্বাচনে বিএনপির দলীয় মনোনয়ন পেতে দলীয় মনোনয়ন আবেদন ফরম জমা দিয়েছি। মহান আল্লাহ চান তো অবশ্যই অমি বিএনপির দলীয় মনোনয়ন পেতে শতভাগ আশা রাখি। পৌর নির্বাচনে ভোটারা ধানের শীষকে বিজয়ী করতে মুখিয়ে আছে। স্বচ্চ-সুন্দর ভোট হলে বিএনপির ধানের শীষের প্রার্থী বিপুল ভোটে নির্বাচিত হবে ইনশাআল্লাহ্।

তিনি আরো বলেন, ছাত্রজীবন থেকেই আমি চাঁদপুরে বিএনপির একজন সক্রিয় রাজনৈতিককর্মী হিসেবে দলের সকল রাজনীতির কর্মসূচি এবং আন্দোলন সংগ্রাম ছিলাম, আছি এবং থাকবো। চাঁদপুরে জেলা বিএনপির সম্মানিত আহ্বায়ক শেখ ফরিদ আহমেদ মানিক ভাইয়ের নেতৃত্বে বিএনপি ঐক্যবদ্ধ এবং সাংগঠনিক ভাবে অতিতের চেয়ে অনেক বেশি শক্তিশালী। এই নির্বাচনে দলের একজন মনোনয়ন প্রত্যাশী হিসেবে আমি দলের সকল পর্যায়ের নেতাকর্মী ও সমর্থকদের দোয়া কামনা করছি। দল যাকেই মনোনয় দেয়, আমারা সকলে মিলে ধানের শীষের বিজয় নিশ্চিত করতে কাজ করবো।

প্রতিবেদক:আশিক বিন রহিম,৮ সেপেটম্বর ২০২০

ইন্টারনেট কানেকশন নেই