Home / চাঁদপুর / চাঁদপুর পৌর নির্বাচনে বিএনপির মেয়র পদে মনোনয়ন সংগ্রহ করলেন যারা
চাঁদপুর জেলা বিএনপির

চাঁদপুর পৌর নির্বাচনে বিএনপির মেয়র পদে মনোনয়ন সংগ্রহ করলেন যারা

আসন্ন চাঁদপুর পৌরসভা নির্বাচনে মেয়র পদে বিএনপির দলীয় ফরম সংগ্রহ করেছেন জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আক্তার হোসেন মাঝি, সদর থানা বিএনপির সভাপতি ও সাবেক জেলা যুবদলের সভাপতি শাহজালাল মিশন ও জেলা ছাত্রদলের সাবেক সাধারন সম্পাদক কাজী মোহাম্মদ ইব্রাহীম জুয়েল।

৭ সেপেটম্বর সোমবার জেলা বিএনপির দলীয় কার্যালয়ে চাঁদপুর পৌরসভা নির্বাচনে মেয়র পদে জেলা বিএনপির দলীয় ফরম বিতরন কমিটির কাছ থেকে ফরম উত্তোলন করেন।

এ সময় উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা বিএনপির যুগ্ম-আহ্বায়ক অ্যাড.সলিম উল্লাহ সেলিম,যুগ্ম আহ্বায়ক মাহাবুব আনোয়ার বাবলু,খলিলুর রহমান গাজীসহ সিনিয়র নেতারা।

বিকেল সাড়ে চারটায় সদর উপজেলা বিএনপির সভাপতি ও জেলা যুবদলের সাবেক সভাপতি শাহজালাল মিশন, বিকেল সাড়ে পাঁচটায় জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ও শহর বিএনপির সভাপতি আক্তার হোসেন মাঝি ও সন্ধ্যায় জেলা ছাত্রদলের সাবেক সাধারন সম্পাদক কাজী মোহাম্মদ ইব্রাহিম জুয়েল দলীয় ফরম সংগ্রহ করেন।

দলীয় ফরম সংগ্রহের পর সকল প্রার্থীরাই বলেন,দল থেকে যাকে মনোনয়ন দিবে আমরা সবাই ঐক্যবদ্ধ ভাবে কাজ করবো।চাঁদপুর পৌরসভার নির্বাচন হলো বেগম খালেদা জিয়ার স্হায়ী মুক্তি এবং ভাইস চেয়ারম্যান তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনার নির্বাচন।আমরা চাই চাঁদপুর পৌরবাসীর ভোটের অধিকার ফিরিয়ে দিতে। গনতন্ত্রের মুক্তির জন্য আর জেলা বিএনপির আহ্বায়ক শেখ ফরিদ আদমেদ মানিকের হাতকে শক্তিশালী করতে আমরা নির্বাচনে অংশ গ্রহন করছি।

প্রতিবেদক:শরীফুল ইসলাম,৭ সেপেটম্বর ২০২০

ইন্টারনেট কানেকশন নেই