Home / চাঁদপুর / চাঁদপুর পৌর জাতীয়পার্টির নব-গঠিত আহবায়ক কমিটির মতবিনিময়

চাঁদপুর পৌর জাতীয়পার্টির নব-গঠিত আহবায়ক কমিটির মতবিনিময়

চাঁদপুর পৌর জাতীয় পার্টির আহবায়ক কমিটির মনতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ২২ নভেম্বর রোববার বিকেলে চাঁদপুর শহরের পুরানবাজার দাতব্য চিকিৎসালয় মিলনায়তনে এই সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য ও চাঁদপুর জেলা জাতীয় পার্টির যুগ্ম আহ্বায়ক ইঞ্জিনিয়ার শওকত আখন্দ আলমগীর।

চাঁদপুর শহর জাতীয় পার্টির সদস্য সচিব আলহাজ্ব মফিজ বেপারীর সভাপতিত্বে ও জেলা পল্লীবন্ধু পরিষদের আহ্বায়ক ইব্রাহিম দেওয়ান স্বপনের পরিচালনায় বক্তব্য রাখেন, জেলা স্বেচ্ছাসেবক পার্টির আহ্বায়ক শাহ আলম মিয়াজী, জেলা কৃষক পার্টির সভাপতি মমতজ উদ্দিন মন্টু গাজী, চাঁদপুর জেলা শ্রমিক পার্টির সভাপতি আলহাজ্ব নান্নু ভূঁইয়া, জেলা যুব সংহতির যুগ্ম-আহ্বায়ক হান্নান ঢালী, জেলা জাতীয় ছাত্রসমাজের সাবেক সভাপতি ও যুবনেতা গোলাম নবী লিটন, জেলা জাতীয় তাঁতী পার্টির আহবায়ক মাইনুদ্দিন বেপারী, জাতীয় মৎসজীবী পার্টির জেলা শাখার আহ্বায়ক মুনাফ খান।

সভায় বক্তারা বলেন, চাঁদপুর পৌর জাতীয় পার্টির আহবায়ক আজকের এই সভায় অনুপস্থিত। এছাড়াও দলের অন্যান্য কার্যক্রম তিনি অনুপস্থিত থাকেন। সম্প্রতি তিনি জেলা জাতীয় পার্টির আহবায়ক ইমরান হোসেন মিয়ার বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যম ও প্রকাশ্যে বিভ্রান্তিমূলক বক্তব্য দিয়ে যাচ্ছেন। তার এই সাংগঠনিক বিরোধী বক্তব্য দলের ভাবমূর্তি এবং জেলা জাতীয়পার্টির ঐক্যকে বিনষ্ট করছে। এ জন্য অবিলম্বে তাকে পৌর জাতীয় পার্টির আহবায়কের পদ থেকে অব্যাহতি দিয়ে সাংগঠনিক কঠোর ব্যবস্থা নেওয়ার জোর দাবী জানান। পাশাপাশি পৌর জাতীয়পার্টির সাংগঠনিক কার্যক্রম বেগবান করার লক্ষ্যে তার পরিবর্তে ১নং যুগ্ন আহবায়ককে আহ্বায়কেরর দায়িত্ব দেয়ার জন্যে জেলা জাতীয়পার্টির আহ্বয়ক কমিটির প্রতি দাবি রাখেন বক্তারা।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা জাতীয় তাঁতী পার্টির সদস্য সচিব সাত্তার গাজী, চাঁদপুর পৌর ৮ নং ওয়ার্ড জাতীয় পার্টির সহ-সভাপতি শাহজাহান গাজী, ১নং ওয়ার্ড জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মুজিবুর রহমান, ৩ নং ওয়ার্ড জাতীয় পার্টির যুগ্ম সম্পাদক দিলীপ পাল, জাপা নেতা আব্দুল হক বেপারী, আবু কালাম খন্দকারসহ অন্যান্য নেতৃবৃন্দ।

প্রতিবেদক:আশিক বিন রহিম,২২ নভেম্বর ২০২০

ইন্টারনেট কানেকশন নেই