Home / চাঁদপুর / চাঁদপুর টাইমস প্রকাশক ও সম্পাদকের ঈদ শুভেচ্ছা
Kazi-Jewe-Eid....

চাঁদপুর টাইমস প্রকাশক ও সম্পাদকের ঈদ শুভেচ্ছা

ঈদ মোবারক । পবিত্র কোরবানির ঈদ বা ঈদুল আযহা আমাদের মাঝে সমাগত। পৃথিবীর বিভিন্ন দেশে কোরবানির ঈদ বিভিন্ন নামে হলেও মূল লক্ষ্য ও উদ্দেশ্য এক ও অভিন্ন।

সাধারণত:জিলহজ মাসেই কোরবানির ঈদ অনুষ্ঠিত হয়। আল্লাহর নামে জিলহজ মাসের দশম দিনে ঈদুল আযহায় সারা বিশ্বের মুসলমানগণ যার যার সাধ্যমত পশু কোরবানির মাধ্যমে এ উৎসর্গ করে থাকেন। বিশ্বের মুসলমানদের দ্বিতীয় সার্বজনীন আনন্দ উৎসব হলো কোরবানির ঈদ বা ঈদুল আযহা।

কোরবানি হলো উৎসর্গ বা বিসর্জন, আত্মত্যাগ বা নৈকট্যলাভ । আমাদের ধর্মীয় পরিভাষায় বলা হয়-কোরবানি। জিলহজ্ব মাসের ১০ তারিখ সকাল থেকে ১২ তারিখ সূর্যাস্তের পূর্ব পর্যন্ত আল্লাহর সন্তুষ্টি লাভের উদ্দেশ্যে নির্দিষ্ট পশু জবাই করাই হলো-কোরবানি।

বছর জুড়ে নানা প্রতিকূলতা, দু:খ, বেদনা সব ভুলে ঈদের দিন একে অপরের কাছে ঘনিষ্ঠভাবে মিলিত হয়। ঈদগাহে কোলাকুলি, সৌহার্দ্য, সম্প্রীতি ও ভালোবাসার বন্ধনে একে অপরকে আপন করে নেই।

পবিত্র ঈদুল আযহায় দেশ-বিদেশে অবস্থানরত চাঁদপুর টাইমসের অসংখ্য পাঠক-পাঠিকা, রবি-এয়ারটেলে চাঁদপুরের ব্রেকিং নিউজ গ্রহণকারী গ্রাহকবৃন্দ, শুভাকাংখীও শুভানুধ্যায়ী, বিভিন্ন গণমাধ্যমে কর্মরত সাংবাদিকবৃন্দ, আমার প্রিয় আরোও দু’টি প্রতিষ্ঠান চাঁদপুর ক্যাবল নেটওয়ার্ক ও টাইমস কমিউনিকেশন সহকর্মী, গ্রাহকবৃন্দ ও রাজনৈতিক সহযোদ্ধাদের প্রতি রইলো অকৃত্রিম ভালোবাসা, শুভেচ্ছা আর প্রাণঢালা অভিনন্দন।

চলার পথে আপনারা আমাদের সাথেই থাকবেন-এ প্রত্যাশাই করছি।

কাজী মোহাম্মদ ইব্রাহীম জুয়েল
প্রকাশক ও সম্পাদক,চাঁদপুর টাইমস ।
৩১ জুলাই ২০২০

Edit

ইন্টারনেট কানেকশন নেই